বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাতত্ত্ব : আগামী সপ্তাহে এই বিশেষ সংখ্যার ব্যক্তিত্বরা সুখবর পাবেন, প্রচুর অর্থ আসন্ন
কেমন কাটবে এই সপ্তাহ?

সাপ্তাহিক সংখ্যাতত্ত্ব : আগামী সপ্তাহে এই বিশেষ সংখ্যার ব্যক্তিত্বরা সুখবর পাবেন, প্রচুর অর্থ আসন্ন

  • ভাগ্যঙ্ক সংখ্যা ২ এই সপ্তাহে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, ক্ষতি হতে পারে। বাইরে কোথাও যেতে হতে পারে। ব্যবসায় নতুন লোকের সাথে দেখা হবে। কোনো ভালো খবর পেতে পারেন।

সংখ্যাতত্ত্ব জ্যোতিষ: জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাতত্ত্বও ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। যেভাবে প্রতিটি নামের অনুসারে রাশিচক্র থাকে, ঠিক একইভাবে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যাতত্ত্বে সংখ্যা থাকে। সংখ্যাতত্ত্ব অনুসারে, আপনার সংখ্যা গণনা করার জন্য, আপনি একক সংখ্যা পর্যন্ত আপনার জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে সংখ্যাটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক। উদাহরণস্বরূপ, মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের একটি ভাগ্যঙ্ক সংখ্যা ২ হবে। আসুন জেনে নেওয়া যাক কার জন্য আগামী সপ্তাহটি শুভ হতে চলেছে।

ভাগ্যঙ্ক সংখ্যা ১ এই সপ্তাহে সতর্কতার বিশেষ প্রয়োজন, নেতিবাচক চিন্তা আপনাকে বিরক্ত করতে পারে। সঞ্চিত সম্পদ হ্রাস পেতে পারে এবং অর্থের সমস্যাও হতে পারে। মনোযোগ দিন, অযথা কাজে জড়াবেন না। কোনো ভালো খবর পেতে পারেন। পরিবার নিয়ে বেড়াতে যেতে পারেন। অফিসে সম্মান বাড়বে, অফিসাররা খুশি হবেন।

ভাগ্যঙ্ক সংখ্যা ২ এই সপ্তাহে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না, ক্ষতি হতে পারে। বাইরে কোথাও যেতে হতে পারে। ব্যবসায় নতুন লোকের সাথে দেখা হবে। কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোনো তীর্থস্থানে যাওয়ার সুযোগ আসতে পারে। আপনি যদি একজন ছাত্র হন তবে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। ক্রয়-বিক্রয় করে লাভবান হতে পারেন।

ভাগ্যঙ্ক সংখ্যা ৩ কঠোর পরিশ্রম সম্পন্ন হবে কিন্তু ফলাফল সেই অনুযায়ী পাওয়া যাবে না। এই সপ্তাহে শান্ত এবং ধৈর্য থাকা দরকার। তবে পুরনো কোনো আটকে থাকা কাজ শেষ হবে। ব্যবসায় লাভ হবে। পরে টাকা রোজগারের কথা ভাবুন। কোনো কাজের ভালো-মন্দ দিক পরীক্ষা না করে তাড়াহুড়ো করে কোনো কাজ করবেন না।

ভাগ্যঙ্ক সংখ্যা ৪ এই সপ্তাহে টাকা ফাঁদে ফেলবেন না, তবেই আপনি লাভবান হবেন, সতর্কতা অবলম্বন করতে হবে। কোনো নতুন কাজ শুরু করার আগে সতর্ক থাকুন। সমস্যা আসতে পারে। কর্মক্ষেত্রের পরিবর্তন সম্ভব। আপনি যদি একজন ছাত্র হন তবে আপনি খেলাধুলায় দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হতে পারে, পরিবারের সাথে স্নেহ বাড়তে পারে।

ভাগ্যঙ্ক সংখ্যা ৫ এই সপ্তাহে জমি ও সম্পত্তির কাজে অর্থলাভ হবে। নতুন পরিকল্পনা করা হবে কিন্তু সম্পূর্ণ হবে না। তবে এই সপ্তাহটি আপনার জন্য ভালো। কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভালো হবে। এই সপ্তাহটি ব্যবসার জন্য ভাল তবে লেনদেনে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

ভাগ্যঙ্ক সংখ্যা ৬ ভাগ্য এই সপ্তাহে আপনার সাথে থাকবে, বন্ধ থাকা অর্থ ফিরে আসবে, এই সপ্তাহটি আপনার জন্য শুভ হবে। অসুস্থতা ইত্যাদি জানা গেলেও দ্রুত মুক্তি মিলবে। একটি নতুন পরিকল্পনা করা হবে, যা ভবিষ্যতে উপকারী হবে। আপনার নিজের বাহন থাকলেও আপনাকে অন্য কারো গাড়ি ব্যবহার করতে হতে পারে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন, যা আপনাকে অলস করে তুলতে পারে।

ভাগ্যঙ্ক সংখ্যা ৭ এই সপ্তাহে আপনি কোনও উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন, আপনার আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন হতে পারে। আপনাকে ভ্রমণে যেতে হতে পারে, সঞ্চিত সম্পদের হ্রাস ঘটবে। কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে, তবে যেকোনো কাজ খুব সাবধানে করুন। আপনি রিয়েল এস্টেট লেনদেন করতে পারেন, আপনি ক্রয় বিক্রয়ে লাভ পেতে পারেন।

ভাগ্যঙ্ক সংখ্যা ৮ এই সপ্তাহে, আপনার জন্য নেওয়া সিদ্ধান্তগুলি বড় সুবিধা দেবে, পুরানো আটকে থাকা কাজগুলি শেষ হবে। টাকায় লাভ হবে, মানুষের ঋণও শোধ হবে। দফতরে আধিকারিক গঠন হবে, মনোরম পরিবেশ বিরাজ করবে। আপনার উপর মামলা হতে পারে, সাবধানে এগোন। অফিসে অনেক কাজ হবে।

ভাগ্যঙ্ক সংখ্যা ৯ এই সপ্তাহে সম্পত্তি ব্যবসা ইত্যাদি থেকে লাভবান হবে। এই সপ্তাহটি সাফল্যের, যারা চান তাদের কাজ শেষ হওয়ার সম্ভাবনা। সঙ্গীর কাছ থেকে লাভবান হবেন। দৈনন্দিন কাজ উপকারী হবে। মনের মধ্যে অশান্তি চলতেই থাকবে। পারিবারিক সমস্যা সমাধানের সুযোগ পাবেন। অফিসে সম্মান বাড়বে, অফিসাররা খুশি হবেন। আপনার আর্থিক লাভের আশা করা হচ্ছে। কোনো ভালো খবর পেতে পারেন।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন