বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে ১৫ মার্চ থেকে ২১ মার্চ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। সপ্তাহে ওঠা-নামা থাকবে। সপ্তাহের শুরুতে ধৈর্য ধরুন। ব্যক্তিগত জীবনের কারণে কর্মক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে, এই দুইয়ের মধ্যে সামঞ্জস্য স্থাপন করে এগোন। মঙ্গলবার সরকারি কাজ পূর্ণ হতে পারে। অফিসের আধিকারিকের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সপ্তাহের মধ্যভাগ থেকে পরিস্থিতি উন্নত হতে পারে। আপনার কাজের প্রশংসা হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য সপ্তাহের শেষের সময় ভালো। পড়াশোনায় মনোনিবেশ করবেন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। সপ্তাহের শুরুতে স্ত্রী অথবা মায়ের মধ্যে মনোমালিন্যের কারণে পরিবারের পরিবেশ নষ্ট হতে পারে। মনে চিন্তা থাকবে। কাউকে ঋণ দেবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। রাগে এমন কোনও কথা বলবেন না, যার ফলে আপনার সম্পর্কে তিক্ততা আসতে পারে। সপ্তাহের শেষের সময় ভালো কাটবে। অফিসে আধিকারিকের সাহায্য লাভ করবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্যও সময় ভালো। ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। এ সপ্তাহে ওঠানামা থাকবে। সপ্তাহের শুরুতে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কর্মস্থলে কোনও মহিলা কর্মচারীর সঙ্গেও কথা কাটাকাটি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাত্রা করতে পারেন। সপ্তাহের মধ্যভাগে অধিক পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষের সময় ভালো। বাবার সঙ্গে সম্পর্ক উন্নত হবে। বাড়িতে কোনও বয়স্ক ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে।  

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। সপ্তাহের শুরুতে কোনও সন্দেহের কারণে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে তিক্ততা আসতে পারে। সপ্তাহের প্রথমে ব্যয়ও বেশি হবে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। অফিসে কোনও কর্মচারীর সঙ্গে অপশব্দ ব্যবহার করে কথা বলবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। গবেষণার সঙ্গে জড়িতরা সময়ের সদ্ব্যবহার করুন। সপ্তাহের শেষে পরিবারের কোনও সদস্যের শ্বাস-প্রশ্বাসের সমস্যা দেখা দিতে পারে। টাকা ঋণ নেওয়ার পরিস্থিতি সৃষ্টি হতে পারে। ছাত্ররা কোনও বিদেশী ভাষা শিখতে পারেন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। সপ্তাহের শুরুতে  সুফল লাভ করতে পারেন। জীবন ভালোবাসার মানুষের আগমন ঘটতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন। মা-মেয়ের সম্পর্কে মাধুর্য দেখা দেবে। সপ্তাহের মধ্যভাগে বড়দের পরামর্শ অনুযায়ী কাজ করলে সুফল পাবেন। না-হলে রাগের বশবর্তী হয়ে নিজেরই কাজ নষ্ট করে দেবেন। বাবার পরামর্শ মেনে চলুন। অফিসে আধিকারিকের সাহায্য লাভ করবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিদের জন্য সপ্তাহের শেষের সময় ভালো। বাচ্চারা পড়াশোনায় মনোনিবেশ করবেন।                     

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। সপ্তাহের শুরু আনন্দে কাটবে। তবে এ সবের মাঝে নিজের দায়িত্ব পূরণ থেকে বিরত থাকবেন না। কোনও গোপন রোগের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ বৃদ্ধি হবে। অফিসে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের শেষে কোনও নতুন কাজের সূচনার কারণে নিজের যত্ন নিতে পারবেন না। মনে চিন্তা থাকবে। যোগ্যতা বলে সময়ের মধ্যে কাজ পুরো করবেন। 

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। সপ্তাহের শুরুতে গুপ্ত বিদ্যা শেখার ইচ্ছা জাগবে। সপ্তাহের মধ্য ভাগে লোহার জিনিস ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন। দুর্ঘটনা ঘটতে পারে। কোনও জমি সংক্রান্ত বিষয় বাড়িতে বিবাদ হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সপ্তাহের শেষে পরিস্থিতি উন্নত হবে। বাবার সহযোগিতা লাভ করবেন। সরকারি কাজ পূর্ণ হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার কারণে যাত্রা করে থাকলে তা লাভজনক প্রমাণিত হবে।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। সপ্তাহের শুরুতে ব্যয় বাড়বে। মন অশান্ত থাকবে। যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন। সাবধানে গাড়ি চালান। সপ্তাহের মধ্যভাগে অধিক দৌড়ঝাপ করতে হবে। অধিক পরিশ্রম করতে হবে। তবে কাজ ধীরগতিতে সম্পন্ন হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। অফিসে বসের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কাজের চাপের কারণে ব্যক্তিগত জীবনে মনোনিবেশ করতে পারবেন না। ভাইয়ের সঙ্গে ঝগড়া হবে। সপ্তাহের শেষে মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। অনিদ্রার সমস্যা দেখা দিতে পারে। 

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। সপ্তাহের শুরুতে উৎসাহ ও প্রাণ শক্তিতে ভরপুর থাকবেন। বাচ্চাদের কারণে চিন্তিত হয়ে পড়তে পারেন। অফিসে আধিকারিকের কথা মেনে চলুন। কাজে সাফল্য লাভ করবেন। জমি সংক্রান্ত বিষয় ঝগড়া হতে পারে। সপ্তাহের মধ্যভাগে সাহসিক কাজে অংশগ্রহণ করবেন। অভিমানী হবেন না, সাফল্য লাভ করবেন। পড়ুয়ারা সময়ের সদ্ব্যবহার করুন। ব্যবসা ও চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন