বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। বাচ্চাদের ভবিষ্যতের কারণে চিন্তিত থাকবেন। ব্যবসায়ীরা বিদেশি উৎস থেকে বড় সড় লাভ পেতে পারেন। সপ্তাহের শেষের তিন দিনে শ্বশুরবাড়ির তরফে সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনে বিবাদের অবসান হবে। বৃহস্পতিবার ও শনিবার বায়ুবাহিত রোগ সমস্যা সৃষ্টি করতে পারে।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। এ সপ্তাহে আকস্মিক পরিবর্তন অনুভব করতে পারেন। অবসাদের অবসান হবে। বন্ধু ও পরিচিতদের সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভও হতে পারে। ব্যবসায়ীদের লাভ হবে। চাকরিজীবীরা অফিসে প্রশংসা পাবেন। বায়ুবাহিত রোগ থেকে সাবধানে থাকুন।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কাজে সাফল্য লাভ করবেন। চাকরিজীবীদের উর্ধ্বতন আধিকারিকদের দ্বারা সৃষ্ট প্রতিবন্ধকতার মোকাবিলা করতে হবে। ভালো ভাবে পড়ে কোনও দলিলে সাক্ষর করবেন। ইউরিক অ্যাসিড ও থায়রয়েড থাকলে সতর্ক থাকুন।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। দাম্পত্য জীবনের কথা কাটাকাটিকে খুব বেশি গুরুত্ব দেবেন না, না-হলে পুরো সপ্তাহে স্বামী-স্ত্রীর মধ্যে মতভেদের কারণে পরিবারের পরিবেশ নষ্ট হবে। বহু প্রচেষ্টার পর অতীতে দিয়ে থাকা ঋণের টাকা সপ্তাহরে শেষে আদায় করবেন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কোনও বড় সুযোগ পেতে পারেন, এর সদ্ব্যবহার করুন। শেষের তিন দিন মানসিক ব্যাকুলতা কাজের ওপর প্রভাব বিস্তার করতে পারে, সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে অকারণে অবসাদ দেখা দিতে পারে। নতুন ও পুরনো কাজের মূল্য লাভ করায় মনে আনন্দ থাকবে। ব্যবসায়িক আলোচনা অর্থ লাভের পথ উন্মুক্ত করবে।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। জীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। আর্থিক চাপ কমবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। আবার বিয়ের আলোচনা কোথাও আটকে থাকলে, তা-ও অগ্রসর হবে। আইনজীবী ও সংবাদমাধ্যমের কর্মীদের জন্য সপ্তাহ ব্যাকুলতা পূর্ণ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। মঙ্গলবার ও শনিবার কোও অনাবশ্যক বিতর্কে জড়াবেন না। বুধবার আর্থিক লাভ হতে পারে। শনিবার চাকরিজীবীদের জন্য বিশেষ দিন। পুরনো টাক স্বল্প প্রচেষ্টায় ফিরে পেতে পারেন। ফুসফুসের সমস্যা থাকলে উপেক্ষা করবেন না। চিকিৎসা করান।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। নিজের কাজে ব্যস্ত থাকবেন। শনিবার সন্ধেবেলা সুসংবাদ পেতে পারেন। শুক্রবার সন্ধে নাগাদ প্রেমিকের সঙ্গে ঝগড়াও শেষ হয়ে যাবে। সন্তানের বিয়ের জন্য চিন্তিত থাকলে, সেই চিন্তার অবসান হবে। 

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আত্মবিশ্বাসের সঙ্গে সমস্ত কাজ পূর্ণ করবেন। বিরোধীরা প্রভাবিত হবে। পুরো সপ্তাহে আনন্দে থাকবেন। পারিবারিক সুখ লাভ করবেন। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ভালো। বাম চোখের সমস্যা দেখা দিতে পারে।

বন্ধ করুন