বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতি: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল

সাপ্তাহিক সংখ্যাজ্যোতি: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। রাগ নিয়ন্ত্রণে রাখুন, না হলে যে কোনও কাজ আটকে যেতে পারে। চাকরিজীবীদের অধিক পরিশ্রম ও চেষ্টা করতে হবে। ব্যবসায়ীদের লাভ হবে। বিদেশf যোগাযোগ থেকেও লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে ভালোবাসা বাড়বে। উচ্চশিক্ষা অর্জন করছেন এমন পড়ুয়াদের জন্য সময় ভালো। স্বাস্থ্যের যত্ন নিন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান। চাকরিজীবীদের বদলি হতে পারে। তবে এই বদলির ফলে লাভ হবে। ব্যবসায়ীরা সমস্যায় পড়তে পারেন। ছাত্র-ছাত্রীরা ভালো ফল পেতে পারেন। দাম্পত্য জীবনে সমস্যার সম্মুখীন হবেন। জীবনসঙ্গী ও আপনার মধ্যে সামঞ্জস্যের অভাবের কারণে এই সমস্যা দেখা দিতে পারে। কাউকে ঋণ দেবেন না।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। জ্ঞানের সদ্ব্যবহার করুন। চাকরিজীবীরা ধৈর্য ধরুন। বড় সিদ্ধান্ত নেবেন না। শীঘ্র স্থান পরিবর্তন হতে পারে। চাকরি পরিবর্তনের কথা চিন্তা চেষ্টা করতে পারেন। সাফল্য লাভ করার সম্ভাবনা রয়েছে। লগ্নির জন্য সময় ভালো। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সপ্তাহ ভালো। দাম্পত্য জীবনে চ্যালেঞ্জ থেকে বেরিয়ে আসতে পারবেন। 

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। সপ্তাহ ভালো। নিজেকে আর্থিক দিক দিয়ে মজবুত করার চেষ্টা করবেন ও আপনার বহু উচ্চাকাঙ্খা সফল হবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে ও আর্থিক লাভের যোগ রয়েছে। প্রতারণার শিকার হতে পারেন, সাবধানে থাকুন। চাকরিজীবীদের জন্য সপ্তাহ ভালো। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ভালো। ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। নতুন ব্যবসা শুরুর জন্য সময় অনুকূল। দাম্পত্য জীবন ভালো কাটবে। পড়ুয়াদের জন্য সময় ভালো।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। নিজের বাকপটুতার সাহায্যে কাজ পূর্ণ করতে পারবেন। ব্যবসায় অপ্রত্যাশিত চুক্তি চূড়ান্ত হবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন, কারও সঙ্গে ঝগড়া হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন, নাহলে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে ভালোবাসা থাকবে।                    

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। নিজের উপর নিয়ন্ত্রণ রাখুন। বিবাদ এড়িয়ে চলুন। চাকরিজীবীরা এ সপ্তাহে পরিশ্রমের ফল পাবেন। যোগ্যতা ও যোগাযোগে দক্ষতার কারণে সুফল পাবেন। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ভালো। সরকারি ক্ষেত্রে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। তাঁদের সাহায্যে বড়সড় কোনও লাভজনক চুক্তি পেতে পারেন। দাম্পত্য জীবনে ভালোবাসা ও সৌহার্দ্য থাকবে। ব্যয় বাড়বে। এর ফলে আর্থিক পরিস্থিতি সমস্যায় পড়তে পারে। ত্বকের এলার্জি অথবা পিম্পল হতে পারে।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। সপ্তাহ ভালো কাটবে। চাকরিজীবীরা কাজে ব্যস্ত থাকবেন। কিছু নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ভালো নয়। এ সময় লগ্নি করবেন না, নাহলে ক্ষতি হতে পারে। সুখি দাম্পত্য জীবনের জন্য চেষ্টা করলেও, শ্বশুরবাড়ির লোকেরা আপনার চেষ্টা নস্যাৎ করতে পারেন, তাই তাঁদের থেকে দূরত্ব বজায় রাখুন। শ্বশুরবাড়ির কারণে ঝগড়া বা বিবাদ হতে পারে। স্বাস্থ্য সমস্যা কমলেও হালকা জ্বর থাকতে পারে। 

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। যে কোনও কাজই করতে চান না কেন, এ সপ্তাহে ধীরে ধীরে সাফল্য পেতে শুরু করবেন। সাহস ও পরাক্রমের জোরে কাজ পূর্ণ করার চেষ্টা করবেন। ভাগ্যের সঙ্গ পাওয়ায় কাজে গতি আসবে। চাকরিজীবীরা চাকরি পরিবর্তনের সুযোগ পেতে পারেন। বরিষ্ঠ আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায়ীরা লাভের একাধিক সুযোগ পাবেন। অংশীদারের সাহায্য পেয়ে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। বন্ধুর সঙ্গে যাত্রায় যেতে পারেন। দাম্পত্য জীবনে অবসাদ কমবে। তবে জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। কোনও বিষয়ে চিন্তামগ্ন থাকবেন। মনে এক সঙ্গে একাধিক বিষয় চিন্তাভাবনা চলছে। মানসিক অবসাদ থাকবে, এ সময় সামান্য খিটখিটে মেজাজের হয়ে পড়বেন। কোনও বিশেষ ব্যক্তির কাছে যাওয়ার সুযোগ পাবেন। তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবেন। পড়ুয়াদের ভালো ফলাফলের জন্য পরিশ্রম করতে হবে। তবে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। নিজের মন নিয়ন্ত্রণে রাখুন। দাম্পত্য জীবনে চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা চিন্তিত করে তুলবে।

বন্ধ করুন