বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। ইতিবাচক শক্তির কারণে এ সপ্তাহে সমস্ত ধরণের বড় কাজ পূর্ণ করতে পারবেন। পুরনো সমস্যা সমাধান হতে পারে। ব্যবসায়ীদের লাভ হবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। নিজের প্রচেষ্টার জোরে কঠিনতম কাজ সম্পন্ন করবেন। মানসিক চাপের মুখোমুখি হতে পারেন। এ সত্ত্বেও সমস্ত বাধা পেরিয়ে লক্ষ্যে পৌঁছতে পারবেন। পরীক্ষার জন্য প্রস্তুতি নিয়ে থাকা পড়ুয়ারা শুভ ফল লাভ করবেন। 

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। মানসিক শান্তি ও মনের ইচ্ছা পূর্ণ হতে পারে। তবে কফের সমস্যার কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ওষুধ শিল্পের সঙ্গে যুক্তরা ব্যবসায়ীরা সাফল্য লাভ করবে। আয়ের নতুন উৎস উন্মুক্ত হবে। আর্থিক সমস্যা কমবে। সপ্তাহের শেষে আপনজনদের কাছ থেকে আঘাত পেতে পারেন। 

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। সপ্তাহের শুরুতে অবসাদ থাকলেও, পরবর্তী সময় আনন্দে থাকবেন। ৪ মে-র পর থেকে পরিস্থিতি হঠাৎই আপনার অনুকূলে আসবে। সুযোগের সদ্ব্যবহার করুন। কর্মক্ষেত্রে প্রশংসা লাভের সুযোগ হাতছাড়া করবেন না। সপ্তাহের শেষে মস্তিষ্ক এবং নাড়ির সমস্যা দেখা দিতে পারে। পূর্ব দিকে মুখ করে গুরুত্বপূর্ণ কাদের সূচনা করুন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। নিজের প্রচেষ্টার ওপর ভর কঠিনতম কাজ সম্পন্ন করবেন। মানসিক চাপ বাড়তে পারে, তবে তা সত্ত্বেও সমস্ত বাধা পেরিয়ে লক্ষ্যে পৌঁছতে পারবেন। পরীক্ষার জন্য প্রস্তুতি নিয়ে থাকলে, পড়ুয়াদের জন্য সময় ভালো। শুভ ফল লাভ করবেন। 

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। বন্ধুর সহযোগিতা লাভ করবেন এবং আয়ের নতুন পথ উন্মুক্ত হবে। কর্মক্ষমতায় পরিবর্তন দেখা দেবে। বুধবারের পর পারিবারিক তর্ক বিতর্কের কারণে মন বিচলিত হবে। তাই বিবাদ এড়িয়ে যান। গাড়ি কেনার কথা ভাবলে মনস্কামনা পূর্ণ হবে।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। অচেনা ব্যক্তিদের সহযোগিতা লাভ করবেন। আটকে থাকা কাজও সম্পন্ন হবে। সপ্তাহের শেষে হাঁটু ব্যথা হতে পারে। এর ফলে স্বাস্থ্যের ওপর প্রভাব পড়বে। প্রেম সম্পর্কে তিক্ততা দূর হবে।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত চিন্তিত থাকবেন। শুক্রবার ও শনিবার সাফল্য লাভ করবেন। সপ্তাহের শুরুতে আর্থিক বিষয় উন্নত হতে শুরু করবে, সপ্তাহের শেষে আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ধর্মীয় কাজে ব্যয় হবে। দাম্পত্য জীবনে অহং বোধ এড়িয়ে চলুন। না-হলে পরিবারের পরিস্থিতি খারাপ হতে পারে।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। সরকারি বিষয় কোনও সমস্যা থাকলে, তা এ সপ্তাহে সমাধান করতে পারবেন। সপ্তাহের মধ্য ভাগে নতুন প্রেম সম্পর্ক গড়ে উঠতে পারে। বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্য সংক্রান্ত চিন্তা থাকবে। কফ ও টনসিসের সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন।

বন্ধ করুন