বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। দাম্পত্য কলহ বাড়তে দেবেন না, না-হলে পুরো সপ্তাহ এর প্রভাব পরিবারের সুখ-শান্তির ওপর পড়বে। অতীতে ঋণ দিয়ে থাকলে, তা বহু প্রচেষ্টার পর সপ্তাহের শেষে ফিরে পেতে পারেন। দূরে যাওয়ার পরিকল্পনা থাকলেও, এই যাত্রার ফলে বিশেষ কোনও লাভ হবে না। চাকরির খোঁজে থাকলে একাধিক সুযোগ পাবেন। কফ ও চোখের সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। এ সপ্তাহে ব্যক্তিত্বে পরিবর্তন দেখা দিতে পারে। আপনার ব্যক্তিত্ব বরিষ্ঠ আধিকারিকদের প্রভাবিত করবে। অধ্যাপনার সঙ্গে যুক্ত ব্যক্তিরা কর্মক্ষেত্রে প্রশংসা ও নতুন সুযোগ লাভ করবেন। ঘর-পরিবারের সমস্যা নিজে থেকে সমাধান হবে। বৃহস্পতিবার ও শনিবারের দিন লাভপ্রদ থাকবে। 

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। এ সপ্তাহে আর্থিক লাভের সম্ভাবনা প্রবল। শ্বশুরবাড়ির তরফে সহযোগিতা লাভ করবেন, এর ফলে ভেস্তে যাওয়া কাজও পুনরায় শুরু হতে পারে। সরকারি কাজে অনাবশ্যক বাধা সৃষ্টি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। পুরনো জটিল রোগ থেকে স্বস্তি পেতে পারেন।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আধ্যাত্মিক চিন্তাভাবনার কারণে জীবনের জটিল সমস্যার সমাধান হতে পারে। সমস্ত কাজে এ সপ্তাহে সাফল্য অর্জন করবেন। অফিসে বরিষ্ঠ আধিকারিকরা আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। হাড় ও চোখের সমস্যা দেখা দিতে পারে, সাবধানে থাকুন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। পুরনো অর্থনৈতিক কার্য পরিকল্পনা ও রণনীতি এ সপ্তাহে যথাযথ ভাবে পরিচালিত হবে। আর্থিক সমস্যার সমাধান লাভ করবেন। প্রেম সম্পর্ক ও দাম্পত্য জীবনে পুরনো আনন্দ ফিরে আসবে। প্রতিযোগিতমূলক পরীক্ষার প্রস্তুতিতে থাকলে সুসংবাদ পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য লাভের সময়।                    

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। পরিবারে আর্থিক ওঠা-নামা থাকবে। আর্থিক পরিকল্পনা সমাপ্তির পথে এসে আটকে যেতে পারে। তবে এ সপ্তাহে এ সমস্ত সমস্যার সমাধান পাবেন। ব্যবসায়ীদের জন্য সপ্তাহের শেষের চারদিন গুরুত্বপূর্ণ। ছাত্ররা সুসংবাদ পেতে পারেন।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। ব্যকুল পরিস্থিতিতে কোনও ধরণের সিদ্ধান্ত নেবেন না। এ ধরণের সিদ্ধান্ত বড়সড় আর্থিক ক্ষতির মুখে ফেলে দিতে পারে। সপ্তাহের মধ্যভাগে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। মঙ্গলবার ও শনিবার ব্যবসায়িক যাত্রার ফলে লাভ হতে পারে।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। বর্তমানে বাঁচতে শিখুন। ভবিষ্যৎ চিন্তা আপনাকে কর্মক্ষেত্র থেকে দূর করছে। সামাজিক প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। বৃহস্পতিবার ও শনিবার স্বাস্থ্যের যত্ন নিন। দাম্পত্য জীবনের পুরনো বিবাদের সমাধান হতে পারে। 

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আপনার প্রচেষ্টা ও পরিশ্রমের কারণে পুরনো কোনও আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। শিক্ষাক্ষেত্রে ছাত্ররা বড় সুযোগ লাভ করতে পারে। উচ্চরক্তচাপ ও মধুমেহর রোগীরা সাবধানতা অবলম্বন করুন।

বন্ধ করুন