বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। এ সপ্তাহে অপ্রত্যাশিত কিছু হতে পারে। প্রথমে কিছু সমস্যা দেখা গেলেও পরে সমস্ত কাজ পুরো হতে শুরু করবে। বন্ধু ও পরিবারের সহযোগিতায় নিজের বড় কোনও সমস্যার সমাধান হবে। চোখের সমস্যা থেকে সাবধানে থাকুন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। নিজের মন নিয়ন্ত্রে রাখুন, না-হলে কাজে মনোযোগী হতে পারবেন না। দাম্পত্য জীবনে ছোটখাটো বিষয়ে কথা কাটাকাটি হতে পারে। স্নায়ুতন্ত্রের সমস্যা দেখা দিতে পারে। সাবধানে থাকুন। 

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ভবিষ্যৎ চিন্তার কারণে মনে অবসাদ ও হতাশা জন্ম নিতে পারে। তাই চিন্তাভাবনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। তৎপরতার সঙ্গে কাজ করলে সাফল্য লাভ করবেন। কফের সমস্যা দেখা দিতে পারে, সতর্ক থাকুন। মানসিক অবসাদ থেকে বাঁচার চেষ্টা করুন। 

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আবেগে ভেসে গিয়ে কারও সঙ্গে কথা বলা বন্ধ করবেন না। কারণ যাঁর সঙ্গে কথা বলা বন্ধ করবেন, তাঁরাই ভবিষ্যতে আপনার সাহায্য করতে পারে। দূরের ব্যবসায়িক যাত্রার সম্ভাবনা রয়েছে। এই যাত্রাই ভবিষ্যতে বড় কোনও অভিজ্ঞতা দেবে।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। পুরনো ব্যস্ততা কমবে। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। পূর্বপরিকল্পিত কাজে মনোযোগ করুন। কাজ পূর্ণ করার চেষ্টা করুন। কোনও কিছুর প্রতি লোভ করবেন না।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। এ সপ্তাহে মন নয়, মস্তিষ্ক দিয়ে চিন্তাভাবনা করুন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ক্ষতি হতে পারে। সাহিত্য, সঙ্গীত ও শিল্পের সঙ্গে জড়িতরা এ সপ্তাহে মনোনুকূল ও বাঞ্ছিত ফল লাভ করবেন। কফ ও শ্বাস প্রশ্বাসের সমস্যা দেখা দিতে পারে।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। মানসিক শক্তি বজায় রাখুন। এ সপ্তাহে নতুন ব্যক্তির সঙ্গে যোগাযোগের ফলে লাভ হতে পারে। ব্যবসায়িক যাত্রার ফলে লাভ হতে পারে। 

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। এ সপ্তাহে কঠিন কাজও পূর্ণ করতে সফল হবেন। সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সাবধানে খাওয়া-দাওয়া করুন।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। নতুন শক্তিতে ভরপুর থাকবেন। কর্মক্ষেত্রে এই শক্তি ব্যবহার করলে সাফল্য অর্জন করবেন। ব্যবসায়িক যাত্রা করতে পারেন। এর ফলে ভবিষ্যতে লাভ হতে পারে। শেয়ার ও বেটিং এড়িয়ে যান, না-হলে আর্থিক ক্ষতি হতে পারে।

বন্ধ করুন