বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক সংখ্যা জ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

সাপ্তাহিক সংখ্যা জ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের সপ্তাহ

সংখ্যা জ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে সপ্তাহ, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। সপ্তাহের শুরুতে কাজে বিলম্ব হতে পারে। পরিশ্রম অনুযায়ী ফল লাভ করতে পারবেন না। তবে পরবর্তীকালে পরিস্থিতি উন্নত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সফল হবেন। কাউকে ঋণ দিয়ে থাকলে সেই টাকা সপ্তাহের মধ্যভাগে ফিরে পাবেন। ব্যবসায় অংশীদারিত্বের প্রস্তাব পেতে পারেন। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। সপ্তাহের শেষে কারও কাছ থেকে ঋণ নিতে পারেন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। সপ্তাহের শুরুতে মানসিক অবসাদ অনুভব করবেন। মন ব্যাকুল থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। রাগের বশবর্তী হয়ে কাউকে কটূ শব্দ বলে বসবেন না। মনোবল বৃদ্ধি পাবে। পরিকল্পনা পূরণের পথ প্রশস্ত হবে। বাচ্চাদের জন্য সপ্তাহের মধ্যভাগ ভালো। পড়াশোনায় মনোনিবেশ করবে। একাগ্রতা বৃদ্ধি পাবে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সপ্তাহের শেষে সাবধানে সময় কাটান। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। তথ্য সম্প্রসারণ ও প্রকাশনার ক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য সপ্তাহের শেষে ভালো সময় অপেক্ষা করে রয়েছে।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। আপনাদের জন্য সপ্তাহ ঠিকঠাক। অধিক পরিশ্রম করতে হবে, তবে পরিশ্রমের ফল লাভ করবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য সপ্তাহ ভালো। চাকরির আবেদনের জন্য সপ্তাহের মধ্যভাগ শুভ। ব্যবসা বিস্তারের যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পরিবারের কোনও বয়স্ক সদস্যের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষের দিকে গবেষণার সঙ্গে জড়িতদের জন্য ভালো সময়। 

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। সপ্তাহের শুরুতে সাবধানে সময় কাটান। বন্ধুর সহযোগিতা লাভ করবেন। কোনও বিদেশি বন্ধুর সঙ্গে সম্পর্ক তৈরি হবে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শেষে সুপরামর্শের কারণে আপনার কাজ সফল হবে। ভালোভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। কারও প্রলোভনে জড়াবেন না। অনৈতিক কাজের ফলে সমস্যায় পড়তে পারেন।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। সপ্তাহের শুরুতে ব্যয় বেশি থাকবে। ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করবেন। বল ও বুদ্ধির মধ্যে সামঞ্জস্য স্থাপন করুন, সুফল লাভ করবেন। বাবার কাছ থেকে সুপারমর্শ লাভ করবেন। সপ্তাহের মধ্যভাগে মন চিন্তিত থাকবে। কাজের চাপের কারণে স্বাস্থ্যে বিপরীত প্রভাব পড়বে। সপ্তাহের শেষে কোনও অনৈতিক কাজ করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। 

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। সপ্তাহের শুরুর সময় ঠিকঠাক কাটবে। প্রেম সম্পর্কে মাধুর্য আসবে। অর্থ আগমনের নতুন উৎস খুঁজে পাবেন। সপ্তাহের মধ্যভাগে নতুন কাজের পরিকল্পনা করবেন। ত্বকের সমস্যা দেখা দিতে পারে। সময়ের মধ্যে চিকিৎসকের পরামর্শ নিন। মা অথবা স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির কারণে ব্যস্ততা থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। প্রশংসা লাভ করবেন। সপ্তাহের শেষে বন্ধুদের সঙ্গে আনন্দে কাটাবেন। জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। সপ্তাহের শুরুতে সম্পত্তি অথবা জমি সংক্রান্ত মামলায় আদালতে যাতায়াত করতে হবে। ভাইয়ের সঙ্গে বিবাদ সম্ভব। সপ্তাহের মধ্যভাগে বাবার পরামর্শে লাভ হবে। সরকরি কাজ পুরো হবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। মন চিন্তিত থাকবে। আপনার মাথায় একাধিক বিচারের আনাগোনা থাকবে, সে সমস্ত ভাবনাচিন্তা শান্ত করে একটি সিদ্ধান্ত নিন। 

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। সপ্তাহের শুরুতে কাজের চাপ থাকবে। পরিকল্পিত সময়ের তুলনায় দেরিতে কাজ সম্পন্ন হবে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। রাগের মাথায় নিজের কাজ ভেস্তে দেবেন না। বিলম্ব হলেও পরিশ্রমের ফল লাভ করবেন। আপাতত কোনও নতুন কাজ শুরু করবেন না। মনে চিন্তা থাকবে। পরিকল্পনামাফিক কাজ করুন। সপ্তাহের শেষে বিদেশি প্রযুক্তি শিখবেন। ব্যয় বাড়বে। 

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। জমি সংক্রান্ত মামলায় আদালতে যাতায়াত করতে হবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। সপ্তাহের মধ্য ভাগ শুভ। কাজ পূর্ণ হবে। আদালতে কোনও মামলার শুনানি আপনার পক্ষে থাকবে। বাচ্চাদের জন্য সময় ভালো। পড়াশোনায় মনোনিবেশ করবেন। বাবার পরামর্শে কাজ পূর্ণ হবে। অফিসে আধিকারিকের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় পরিবর্তনের মুখোমুখি হবেন।

বন্ধ করুন