বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক রাশিফল: আগামী সপ্তাহে এই রাশির জাতকদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে, মেষ থেকে মীন রাশির ফলাফল দেখে নিন
রাশিফল অনুযায়ী আগামী সপ্তাহ কেমন কাটবে জানুন

সাপ্তাহিক রাশিফল: আগামী সপ্তাহে এই রাশির জাতকদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে, মেষ থেকে মীন রাশির ফলাফল দেখে নিন

  • এই সপ্তাহে হুট করে কোনো সিদ্ধান্ত নেবেন না, ক্ষতি হতে পারে। বাইরে কোথাও যেতে হতে পারে। ব্যবসায় নতুন লোকের সাথে দেখা হবে। কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোনো তীর্থস্থানে যাওয়ার সুযোগ আসতে পারে।

এ সপ্তাহের রাশিফল: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২ টি রাশির উপর প্রভাব ফেলে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় এবং কিছু রাশি অশুভ ফল পায়। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির দ্বারা গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে, আগামী সপ্তাহটি কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে, তাই কিছু রাশির জাতকদের সাবধান হওয়া দরকার।

মেষ- ধৈর্য কমে যেতে পারে, আবেগ নিয়ন্ত্রণে রাখুন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে, পোশাক ইত্যাদির খরচ বাড়বে। শিক্ষামূলক কাজে ব্যাঘাত ঘটবে, সন্তানদের স্বাস্থ্যগত ব্যাঘাত ঘটবে। মনে প্রশান্তি তো থাকবেই, কিন্তু মনের মধ্যেও থাকবে অতৃপ্তি। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে, পোশাক ইত্যাদি উপহার পেতে পারেন। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর কাছ থেকে অর্থ প্রাপ্তি হতে পারে, ভ্রমণ উপকারী হবে।

বৃষ- এই সপ্তাহে হুট করে কোনো সিদ্ধান্ত নেবেন না, ক্ষতি হতে পারে। বাইরে কোথাও যেতে হতে পারে। ব্যবসায় নতুন লোকের সাথে দেখা হবে। কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোনো তীর্থস্থানে যাওয়ার সুযোগ আসতে পারে। আপনি যদি একজন ছাত্র হন তবে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। ক্রয়-বিক্রয় করে লাভবান হতে পারেন।

মিথুন- সম্পত্তি থেকে আয় বাড়বে, মায়ের কাছ থেকে অর্থ পেতে পারে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, স্থান পরিবর্তনও সম্ভব। কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম হবে, আয় বাড়বে। পারিবারিক জীবন সুখের হবে। সম্পত্তি থেকে আয় বাড়তে পারে, সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা আছে, কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আয় বাড়বে, বাহন সুখের সম্প্রসারণ সম্ভব।

কর্কট - আত্মবিশ্বাস বাড়বে, পারিবারিক পরিবারে ধর্মীয় কাজ হবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে, অতিরিক্ত রাগ পরিহার করুন। উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে। অবস্থান পরিবর্তনও সম্ভব। মনে শান্তি এবং সুখের অনুভূতি থাকবে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন তবে অতিরিক্ত উত্সাহী হওয়া এড়িয়ে চলুন। পরিবারে মা এবং বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে, তবে স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি- মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে, তবে কথাবার্তায় সংযত থাকুন, রাগের আধিক্য এড়িয়ে চলুন। একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে, গবেষণা ইত্যাদির জন্য আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, স্থান পরিবর্তন হতে পারে। কথাবার্তায় রূঢ়তার ভাব থাকবে, কথাবার্তায় সংযমী হবেন। পোশাক ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে, চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, উন্নতির পথ সুগম হবে। আয় বাড়বে, সঞ্চিত সম্পদও বাড়বে তবে অন্য কোথাও যেতে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

কন্যা রাশি- প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে, তবে আত্মবিশ্বাস বাড়বে। কাজের প্রতি উৎসাহ ও উদ্দীপনা থাকবে। চাকরি ও ক্ষেত্রে সম্প্রসারণ হতে পারে। স্থান পরিবর্তনেরও সম্ভাবনা রয়েছে। অফিসারদের সহযোগিতা থাকবে, কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম হবে। মানসিক শান্তি থাকবে তবে পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে কাজের চাপ বাড়তে পারে, আয়ও বাড়বে। অবস্থান পরিবর্তনও সম্ভব।

তুলা রাশি - সুখের ভবন প্রসারিত হবে, আপনি মা ও বাবার সমর্থন পাবেন। বস্ত্র প্রভৃতির প্রতি ঝোঁক বাড়বে, সঞ্চিত সম্পদ হ্রাস পেতে পারে। পড়তে আগ্রহী হবে। শিক্ষামূলক কাজের আনন্দদায়ক ফলাফল হবে, সন্তানের সুখ বৃদ্ধি পাবে। আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি হতে পারে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন, প্রকৃতিতে বিরক্তি থাকবে। ভবনের প্রসার ঘটবে, সুখ, চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। বাড়িতে ধর্মীয় কাজ করা যাবে, ধর্মীয় যাত্রায় যাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে।

বৃশ্চিক রাশি- আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন, আত্মসংযম রাখুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। একাডেমিক এবং বুদ্ধিবৃত্তিক কাজ খ্যাতি এবং সম্মান বৃদ্ধি করবে। পরিবারে শান্তি থাকবে, বাহন সুখ বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে কিন্তু রাগের আধিক্যও থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। মায়ের সাহায্য-সহযোগিতা পাওয়া যাবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে।

ধনু - মনে শান্তি থাকবে, তবুও অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় কাজ হবে, পরিবারে সুখ-শান্তি থাকবে। চাকরিতে স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, ইচ্ছার বিরুদ্ধে নতুন কিছু কাজ হতে পারে। কর্মক্ষেত্রে পরিশ্রমের অতিরিক্ত হবে, সন্তানদের কষ্ট হবে। ধর্মের প্রতি শ্রদ্ধা থাকবে, আত্মবিশ্বাস বাড়বে। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।

মকর- মনে হতাশার অনুভূতি জাগতে পারে। মায়ের সহযোগিতা পাওয়া যাবে, চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন সম্ভব, সন্তানদের কাছ থেকে সুখবর পেতে পারেন। জামাকাপড় ও গহনার প্রতি আগ্রহ থাকবে। স্বাস্থ্য সচেতন হোন, পুরনো বন্ধুর সাথে দেখা হতে পারে। শান্ত থাকুন, কথাবার্তায় স্নিগ্ধতা রাখুন, পরিবারে হাসি-খুশির পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে পরিশ্রমের আধিক্য থাকবে।

কুম্ভ রাশি- মনে শান্তি থাকবে কিন্তু অতৃপ্তিও থাকবে। পরিবারে সুখ-শান্তি থাকবে, শত্রুদের বিরুদ্ধে জয় হবে। পরিবারের কোনও মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, ভাইদের সাথে বিবাদ হতে পারে। কথাবার্তায় সংযত থাকুন, কথাবার্তায় রূঢ়তার অনুভূতি থাকবে। খরচ বাড়তে পারে। একাডেমিক কাজে সাফল্য পাবেন, চাকরিতে ভ্রমণে যেতে হতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন।

মীন - আত্মবিশ্বাস বাড়বে, তবে আত্মসংযম থাকতে হবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন, মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা তৈরি হচ্ছে। দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে, বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যাবে। আয় বাড়বে, তবে অন্য কোথাও যেতে হতে পারে। মনে আশা-নিরাশার মিশ্র অনুভূতি থাকবে, প্রকৃতিতে বিরক্তি থাকতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে, পরিবারে সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন