বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- বিরোধী ও শত্রুদের ওপর আপনার প্রভাব পড়বে। গুরুত্ব পরিকল্পনায় বিলম্ব হতে পারে। ব্যর্থতার ফলে মানসিক কষ্ট হবে। নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- বাস্তববাদী দৃষ্টিভঙ্গি রাখুন। স্বাস্থ্য ও অর্থ লাভ হবে। কাজ পূর্ণ হতে বিলম্ব হবে। যে পরিস্থিতি আপনি পরিবর্তন করতে পারবেন না, তার সঙ্গে আপস করে নেওয়াই বুদ্ধিমানী হবে।

মিথুন (২২ মে - ২১ জুন)- এ সপ্তাহে পরিবারের সদস্যদের সঙ্গে গভীর বিষয় আলোচনা করা থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে বিপরীত পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। তবে সপ্তাহের শেষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- এ সপ্তাহে আপনার মন খারাপ থাকবে। সমালোচনার সম্মুখীন হবেন ও শুভকাঙ্খীদের বিরোধিতার মুখে পড়বেন। ভাষা নিয়ন্ত্রণে রাখুন। চুক্তির সময় ধৈর্য হারাবেন না। 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন বিলাসী গাড়ি নিয়ে ট্রাফিক আইন ভেঙে হোমগার্ডের উপর হামলা মহিলার, Video প্রকাশ্যে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.