বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): সপ্তাহের শুরুতেই ভালো খবর পাবেন। নয়া কাজের জন্য আপনার উচ্চপদস্থ আধিকারিক এবং জুনিয়রদের সহযোগিতা পাবেন। পুরো সপ্তাহে শারীরিকভাবে দৃঢ় এবং মানসিকভাবে সতর্ক থাকবেন। আপনার খরচ বৃদ্ধির সম্ভাবনা আছে। আগে থেকেই জীবনসঙ্গীর কোনও কাজ থাকতে পারে। তা নিয়ে খোঁচা দেবেন না। সম্পত্তি বিক্রি করে বা কেনার ফলে লাভবান হবেন। গুরুজনদের সঙ্গে সময় কাটাবেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে): কাজে সাফল্য পেতে নিজের অগ্রাধিকারের বিষয়গুলি ঠিক করতে হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। যিনি আপনার ব্যবসার বহর বাড়াতে সাহায্য করবেন। শারীরিক অবস্থার উন্নতি হবে। কোনও রোগ থাকলে তা থেকে মুক্তি মিলবে। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে। প্রেমের সম্পর্কে নিজেকে সুরক্ষিত বোধ করেন। বিয়ের বিষয়ে ভাবনাচিন্তা করতে পারেন। পৈতৃক সম্পত্তি নিয়ে কোনও সমস্যা থাকলে তা সমাধান হয়ে যেতে পারে।

মিথুন (২২ মে - ২১ জুন): সমেয়র মধ্যে কাজ শেষ করার জন্য দায়িত্ব নিতে হবে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দারুণ সময়। আরও গভীর হবে তাঁদের সম্পর্ক। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। টাকাপয়সা নিয়ে ভুয়ো প্রতিশ্রুতির জালে পা দেবেন না। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটান। স্বাস্থ্যের উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে কথা বলার সময় ভাষা নিয়ে সতর্ক হন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): এই সপ্তাহে আপনি যে কাজ করবেন, তা সফল হবে। আপনি সন্তুষ্ট হবেন। বিনিয়োগের সুযোগ আসবে। যা আপনার পক্ষে লাভজনক হবে। নয়া গাড়ি এবং অস্থাবর সম্পত্তি কেনার যে পরিকল্পনা করে আসছেন, তা পূরণ হতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য দারুণ সময়। তাঁদের সম্পর্ক আরও গভীর হবে। পড়ুয়ারা সাফল্য পাবেন। নয়া কোনও কাজ শুরুর ক্ষেত্রে পরিবারের লোকজন, বন্ধুদের সহযোগিতা পাবেন।

বন্ধ করুন