বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)-  এই সপ্তাহে অস্থিরতা থাকবে। কোনও কাজের কারণে খুব ব্যস্ত ও চিন্তিত থাকবেন। ক্লান্তি অনুভব করবেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। তবে পরিশ্রমের ফলে কাজে সাফল্য লাভ করবেন। সময়ের মধ্যে কাজ পুরো না-হওয়ায় অবসাদে ভুগতে পারেন। অসুস্থ থাকতে পারেন। কোনও আত্মীয় বা বন্ধুর কাছ থেকে দুঃসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গী বা পারিবারিক সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। সাবধানে গাড়ি চালান। পরিবার ও অফিসের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। ধৈর্য ধরুন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- নানান বিষয় ভ্রান্তি থাকবে। কোনও বিষয় চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অক্ষম থাকবেন। ইচ্ছে বা অনিচ্ছা সত্ত্বেও অতীতের কোনও সম্পর্ক সামনে আসতে পারে। অনিদ্রায় ভুগবেন, অবসাদ থাকবে। কেউ আপনাকে প্রতাড়িত করে থাকলে, সেই ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। নিজের স্বার্থসিদ্ধির জন্য তাঁরা আবার আপনার জীবনে প্রবেশ করতে পারেন। স্থায়িত্বের জন্য কঠিন পরিশ্রম করুন। পড়াশোনা, পরীক্ষার কারণে ব্যস্ত থাকবেন। ক্লান্তি অনুভব করবেন। হতাশ হয়ে পড়বেন না, আশাবাদী থাকুন।

মিথুন (২২ মে - ২১ জুন)- নানান কাজের কারণে এ সপ্তাহে অধিক ব্যস্ত থাকবেন। অতীতে যে সমস্ত কাজ অসম্পূর্ণ রেখেছিলেন, সেই সমস্ত কাজের কারণেই ব্যস্ততা থাকবে। তাই মাঝেমধ্যে পশ্চাতাপও হতে পারে। আপনার বিরোধীদের কারণে জটিলতা সৃষ্টি হবে। যাঁদের ওপর বিশ্বাস করেছিলেন, তাঁদের দ্বারাই প্রতাড়িত হতে পারেন। তবে হতাশ হবেন না। আত্মবিশ্বাস রাখুন ও এগিয়ে যান। 

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- এ সপ্তাহে আপনার বিচারধারার উন্নতি হবে। অপ্রয়োজনীয় বিষয় চিন্তা ভাবনা ত্যাগ করবেন। অশুভ চিন্তার সমাপ্তি ঘটবে। আনন্দে ও সন্তুষ্ট থাকবেন। যাত্রা করতে পারেন। স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। বন্ধু, সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। নিজের মধ্যে পরিবর্তন আনুন। অন্যের অনুভূতি বোঝার চেষ্টা করুন।

বন্ধ করুন