বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- এই সপ্তাহে যাবতীয় ভবিষ্যতের যাবতীয় অনিশ্চয়তা ঝেড়ে ফেলুন। কারণ এই সপ্তাহ দুর্দান্ত কাটবে। নিজের সম্ভাবনা খুঁজে দেখার সময় এসে গিয়েছে। নিজেকে আটকে রাখবেন না। পারিবারিক অনুষ্ঠানে যোগ দিলে মন ভালো হয়ে যাবে। ঘুরতে যেতে পারেন। আপনি যদি সিঙ্গল হন, তাহলে আপনার ভালো সময় এসে গিয়েছে। বিশেষ কেউ আপনার মন জিতে নেবেন। যদি প্রেম করেন, তাহলে জীবনসঙ্গী আপনার ইতিবাচক দিকগুলি জানাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- আর্থিক বিষয়ে কিছুটা সতর্ক থাকতে হবে। কোনও বন্ধু বা আত্মীয়কে উপকারের জন্য টাকা ধার দিলেও তা পাওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়বেন। দ্বন্দ্বে জড়িয়ে পড়া দুটি গোষ্ঠীর মধ্যে মধ্যস্থতা করবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হবে না। মানসিক চাপ বাড়তে পারে। তবে ব্যস্ত সূচি থেকে কিছুটা ফাঁকা সময় বের করে নিলে তা ঠিক হয়ে যাবে। সিঙ্গল জাতকরা নিজেদের পছন্দের সঙ্গী খুঁজে পেতে পারেন। সতর্কতা অবলম্বন করে পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকবে না। 

মিথুন (২২ মে - ২১ জুন)- শারীরিক দিক থেকে বয়স্কদের বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে। প্রাণায়ম বা যোগ করলে ভালো থাকবেন। সন্তান নিজের কাঁধে পরিবারের দায়িত্ব তুলে নেবেন। আপনি অবসর জীবন আনন্দে কাটাতে পারবেন। মানসিক শান্তির জন্য জীবনসঙ্গী ছুটি নিতে জোর করতে পারেন। যদি বাড়ি ভাড়া দেন, তাহলে ভাড়াটেদের নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাগ্যের সহায়তা মিলবে। প্রেমিক বা প্রেমিকা আপনাদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার প্রস্তাব দেবেন। 

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- এটার থেকে ভালো সপ্তাহ আর হতে পারে না। মন ভালো থাকবে। পেশাদারি ক্ষেত্রে সন্তুষ্ট মিলবে। ব্যক্তিগত দিক থেকেও সময় ভালো কাটবে। আত্ম-মূল্যায়ন করতে পারেন। বিয়ের পথে কোনও বাধা থাকলে তা কেটে যাবে। যাঁরা সিঙ্গল, তাঁরা প্রেম করতে পারেন। নিজের মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে কর্কট রাশির জাতকদের।

বন্ধ করুন