বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- এই সপ্তাহে যাবতীয় ভবিষ্যতের যাবতীয় অনিশ্চয়তা ঝেড়ে ফেলুন। কারণ এই সপ্তাহ দুর্দান্ত কাটবে। নিজের সম্ভাবনা খুঁজে দেখার সময় এসে গিয়েছে। নিজেকে আটকে রাখবেন না। পারিবারিক অনুষ্ঠানে যোগ দিলে মন ভালো হয়ে যাবে। ঘুরতে যেতে পারেন। আপনি যদি সিঙ্গল হন, তাহলে আপনার ভালো সময় এসে গিয়েছে। বিশেষ কেউ আপনার মন জিতে নেবেন। যদি প্রেম করেন, তাহলে জীবনসঙ্গী আপনার ইতিবাচক দিকগুলি জানাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- আর্থিক বিষয়ে কিছুটা সতর্ক থাকতে হবে। কোনও বন্ধু বা আত্মীয়কে উপকারের জন্য টাকা ধার দিলেও তা পাওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়বেন। দ্বন্দ্বে জড়িয়ে পড়া দুটি গোষ্ঠীর মধ্যে মধ্যস্থতা করবেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হবে না। মানসিক চাপ বাড়তে পারে। তবে ব্যস্ত সূচি থেকে কিছুটা ফাঁকা সময় বের করে নিলে তা ঠিক হয়ে যাবে। সিঙ্গল জাতকরা নিজেদের পছন্দের সঙ্গী খুঁজে পেতে পারেন। সতর্কতা অবলম্বন করে পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থাকবে না। 

মিথুন (২২ মে - ২১ জুন)- শারীরিক দিক থেকে বয়স্কদের বাড়তি সতর্কতা অবলম্বন করতে হবে। প্রাণায়ম বা যোগ করলে ভালো থাকবেন। সন্তান নিজের কাঁধে পরিবারের দায়িত্ব তুলে নেবেন। আপনি অবসর জীবন আনন্দে কাটাতে পারবেন। মানসিক শান্তির জন্য জীবনসঙ্গী ছুটি নিতে জোর করতে পারেন। যদি বাড়ি ভাড়া দেন, তাহলে ভাড়াটেদের নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাগ্যের সহায়তা মিলবে। প্রেমিক বা প্রেমিকা আপনাদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার প্রস্তাব দেবেন। 

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- এটার থেকে ভালো সপ্তাহ আর হতে পারে না। মন ভালো থাকবে। পেশাদারি ক্ষেত্রে সন্তুষ্ট মিলবে। ব্যক্তিগত দিক থেকেও সময় ভালো কাটবে। আত্ম-মূল্যায়ন করতে পারেন। বিয়ের পথে কোনও বাধা থাকলে তা কেটে যাবে। যাঁরা সিঙ্গল, তাঁরা প্রেম করতে পারেন। নিজের মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে কর্কট রাশির জাতকদের।

ভাগ্যলিপি খবর

Latest News

পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা শুক্রের মেষে গমন, এই রাশির বাড়বে মানসিক চাপ, হতে পারে স্বাস্থ্যের অবনতি সানি লিওনের এই কথা শুনলে খুশি হবেন সব পুরুষ, চটতে পারেন মহিলারা! বিশ্বের সবচেয়ে দামি ৫ ব্যাগ কোনগুলি জানেন, কী দিয়েই বা তৈরি, জানলে অবাক হবেন 'মক পোল'-এ VVPAT থেকে বের হল BJP-র 'অতিরিক্ত' স্লিপ! EC-কে কড়া বার্তা SC-র কোহলি কি বিশ্বকাপে ওপেন করবেন? 'ভুয়ো খবর' বলে চাঞ্চল্যকর তথ্য দিলেন রোহিত শর্মা তৃণমূল ছাড়লেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত বিভাস অধিকারী, বানালেন নতুন দল ভোট প্রক্রিয়ায় হস্তক্ষেপের অভিযোগ, রাজ্যপালের বিরুদ্ধে নির্বাচন কমিশনে গেল TMC

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.