বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)-  আপনার জন্য সুসংবাদ অপেক্ষা করে রয়েছে। সুস্থ থাকবেন। কর্মক্ষেত্রে আপনার গুরুত্ব বৃদ্ধি পাবে। সহকর্মী ও বন্ধুরা আপনার সাহায্য চাইবেন। নতুন বাড়িতে শিফট করে যেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- এ সপ্তাহে কোনও কারণে দোটানায় থাকবেন। অপ্রত্যাশিত সমস্যার সমাধান বার করতে গিয়ে কঠিন পরিস্থিতির সম্মুখীন হবেন। কোনও অজানা ভয় আপনাকে গ্রাস করবে, ফলে অনিদ্রায় ভুগবেন। ব্যস্ততার ফাঁকে কিছু সময় বের করুন। কাজ ও আবেগের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। সপ্তাহের শেষে সমস্যা সমাধানের আত্মবিশ্বাস ফিরে পাবেন। দম্পতিরা এক সঙ্গে সময় কাটাবেন।

মিথুন (২২ মে - ২১ জুন)- আপনার যোগ্যতা, দক্ষতা ও সৃজনশীলতা চরমে থাবে। একসঙ্গে একাধিক কাজ ম্যানেজ করার যোগ্যতা রয়েছে আপনার মধ্যে। আপনার কাজ অন্যের দ্বারা প্রশংসিত হবে। এ সপ্তাহে কাজের চাপ থাকবে। পেশাগত ও ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন। সপ্তাহের মধ্যভাগে নয়া চাকরির প্রস্তাব পেতে পারেন। এ সপ্তাহে আবেগপ্রবণ হয়ে থাকবেন। 

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- চেষ্টা ও পরিশ্রমের ফল পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। প্রভাবশালী ব্যবসায়ী অথবা আধিকারিক হিসেবে দৃষ্টান্ত স্থাপন করবেন। ব্যক্তিগত জীবনে অতীতের কর্মের ফল ভোগ করবেন। এমন কোনও কাজ করবেন না, যার ফলে পরে অনুতাপ করতে হয়।

বন্ধ করুন