বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- পরিবারে কারও সঙ্গে বিবাদ হতে পারে। ভালোবাসা ব্যক্ত করতে কোনও তাড়াহুড়ো করবেন না। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। কারও সহযোগিতায় আর্থিক উন্নতি হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- এ সপ্তাহে কার্যসংক্রান্ত কোনও যাত্রা করে থাকলে, শুভ পরিণাম লাভ করবেন। নতুন ব্যবসায় এ সময় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এবং পরিকল্পনা শুরু করলে ক্ষতি হতে পারে। চাকরি ও ব্যবসায় লাভের পরিবর্তে অধিক ক্ষতি হবে।

মিথুন (২২ মে - ২১ জুন)- এ সপ্তাহে অধিক ব্যয় হবে। তবে শীঘ্র অর্থ সঞ্চয় করতে পারবেন। সপ্তাহের দ্বিতীয় দিনে আটকে থাকা কাজ থেকে আকস্মিক ধন লাভ হতে পারে। জমি, বাড়ি, গাড়ির ক্রয়-বিক্রয়ের ফলে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তান পক্ষের জন্য সময় উপযুক্ত। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতি হওয়া সত্ত্বেও কোনও কারণে মনে চিন্তা থাকবে। আত্মীয়তার মধ্যে আর্থিক বিষয় সতর্কতা অবলম্বন করুন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- চাকরি ও ব্যবসায় পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। সুখ-সাধনে বৃদ্ধি হবে। পারিবারিক ও দাম্পত্য জীবনের সুখ-শান্তির অভাব থাকবে। বিরোধী ও শত্রুপক্ষের ওপর আপনার প্রভাব থাকবে। ব্যবসায় যে সমস্যা চলছিল, তার সমাধান হবে। পরিবারের কোনও যুব সদস্যের চাকরি পাকা হতে পারে। ব্যবসায় লগ্নি করতে পারেন।

বন্ধ করুন