বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- পরিবারের পরিবেশ খুব একটা ভালো থাকবে না। শ্বশুরবাড়ির তরফে সমস্যা দেখা দিতে পারে। অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের উপর নিজের চিন্তাভাবনা চাপিয়ে দেবেন না। 

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। ব্যবসায়িক অংশীদার, ঘনিষ্ঠ ব্যক্তি ও বন্ধুদের মধ্যে সম্মান বাড়ব। প্রেম সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে। এ বিষয় এখনই কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। আত্মবিশ্বাস কমবে।

মিথুন (২২ মে - ২১ জুন)- সমস্যা থেকে মুক্তির জন্য অন্যেরা আপনার সাহায্য ও পরামর্শ চাইতে পারেন। ধর্মীয় কাজে মনোনিবেশ করবেন। ভাই-বোন, বন্ধুবান্ধবদের সঙ্গে বিচারধারায় সামঞ্জস্যের অভাব দেখা দেবে। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- ব্যক্তিত্ব দুর্বল থাকবে। সুষ্ঠু যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার চেষ্টা করো। সমস্যা দেখা দিতে পারে। এই সমস্যা সমাধানে আপনার অক্ষমতা দেখা দেবে। শর্টকাট নেবেন না। 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি অসত্য বলছেন অভিষেক, শাহজাহানের গ্রেফতারিতে কোনও স্থগিতাদেশ দেয়নি হাইকোর্ট: বিকাশ ‘মিকার গান চালিয়ে বোকা বানাচ্ছেন!’ দাদাগিরিতে কেশবের গান শুনে কটাক্ষ, সত্য়িটা কী 'দাদা নিজের গান ভুলে গেছেন?' কুমার শানুকে শুধরে দিলেন শ্রেয়া, উর্মিলার সাধ পূরণ চোখের তলার কালো দাগ উধাও হবে ৭ দিনে! এই ঘরোয়া প্রতিকারের কেরামতি অঢেল ট্রেনে ছিলেন না চালক! ঘণ্টায় ১০০ কিমি গতিতে দৌড়ল মালগাড়ি ‘‌তৃণমূলের সরকার যতদিন বাংলায় থাকবে কেউ ভাতে মারতে পারবে না’‌, তোপ অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.