বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল): কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার কারণে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হবে। এখনও যদি নিজের মনের মানুষকে খুঁজে না পেয়ে থাকেন, তাহলে এবার পেতে চলেছেন। পরিবারিক সম্পর্ক যাতে ভালো থাকে, সেজন্য আপনাকে কয়েকটি ক্ষেত্রে আপস করতে হতে পারে। স্বাস্থ্যকর খাবার খেতে হবে। নিয়মিত করতে হবে শারীরিক কসরত। কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন এবং আপনার জনপ্রিয়তা বাড়তে পারে।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে): কর্মক্ষেত্র বা চাকরিক্ষেত্রে পরিবর্তনের জন্য ভালো সময়। যে পরিবর্তনের সূচনা হয়েছিল, তা এখন সাফল্য লাভ করবে। শুভ ফল পাবেন। ব্যবসার বহর আরও বাড়বে। ব্যাপক সাফল্য লাভ করবেন ব্যবসায়ীরা। যে প্রার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের উন্নতি হবে। কারও থেকে ইতিবাচক সাড়া পাবেন এবং নয়া সম্পর্ক শুরু হতে পারে। যাঁরা সবসময় বিদেশে যেতে চাইতেন, তাঁরা অবশেষে সেই সুযোগ পেতে চলেছেন।

মিথুন (২২ মে - ২১ জুন): ব্যক্তিগত জীবন বা কর্মক্ষেত্রে বড় পদক্ষেপ করতে পারেন। চাকরিজীবী এবং ব্যবসায়ীদের আয় বাড়বে। উচ্চশিক্ষার জন্য যে পড়ুয়ারা প্রথমসারির প্রতিষ্ঠানে ভরতি হতে চাইছেন, তাঁরা সফল হবেন। প্রতিশ্রুতি মতো পরিবারের সঙ্গে সময় কাটাবেন। সাময়িক বিচ্ছেদের পর সঙ্গীর কাছে আসবেন। অস্বাস্থ্যকর খাবার এড়িয়ে চলুন। সম্পত্তি বিক্রির সময় বাধার মুখে পড়তে পারেন। তবে তা শীঘ্রই কেটে যাবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): কাউকে সাহায্যের সুযোগ পেলে অবশ্যই করুন। তা ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। নয়া ব্যবসায় আপনার প্রভাবশালী যোগ কাজে লাগবে। অতীতে যে লগ্নি করেছিলেন, তাতে মুনাফা পাবেন। যে পড়ুয়ারা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের উন্নতি হবে। স্বাস্থ্য সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। মানসিক শান্তি থাকবে। সম্পত্তি সংক্রান্ত কোনও লেনদেন হতে পারে।

বন্ধ করুন