বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Tarot Horoscope: সাপ্তাহিক ট্যারো রাশিফল: নয়া কাজ শুরু করলে সাফল্য মিলবে, ঘটনাবহুল থাকবে ৭ দিন
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী আপনার রাশির ভাগ্যফল। (ছবি সৌজন্যে Pixabay)

Weekly Tarot Horoscope: সাপ্তাহিক ট্যারো রাশিফল: নয়া কাজ শুরু করলে সাফল্য মিলবে, ঘটনাবহুল থাকবে ৭ দিন

  • Weekly Tarot Horoscope: চলতি সপ্তাহ কোন রাশির জাতকদের কেমন কাটবে, জানাচ্ছে ট্যারো।

মেষ রাশি- এই সপ্তাহ বেশ ঘটনাবহুল থাকবে। জীবন সুন্দর এবং নিশ্চিত করার জন্য সঠিক জিনিস নির্বাচন করবেন। কোনও নতুন সম্ভাবনা আপনার জন্য অপেক্ষা করছে। কর্মক্ষেত্রে সাফল্য মিলবে। যাঁরা কর্মক্ষেত্রে উচ্চপদে রয়েছেন, তাঁদের পদোন্নতি হতে পারে। যাঁরা অসুস্থ ছিলেন, তাঁরা সুস্থ হয়ে উঠবেন। উৎসাহ ফিরে পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

বৃষ রাশি- এই সপ্তাহটা আপনার জন্য শুভ কাটবে। সঠিক জায়গায় কর্মশক্তি প্রয়োগ করলে আপনি ফল পেতে বাধ্য। নিজের প্রবৃত্তি অনুযায়ী কাজ করলে শত্রুদের দমন করতে পারবেন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। খুব শীঘ্রই আপনার মনের মানুষের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। যৌথভাবে কাজ করলে উন্নতির দিকে এগিয়ে যাবেন। আপনার আয়ের থেকে ব্যয় বেশি থাকবে। 

মিথুন রাশি- আত্মবিশ্বাসের অভাব থাকবে। আপনি যে কাজ করে আনন্দ পান, সেগুলি করুন। এই সপ্তাহে এমন ব্যক্তিদের সঙ্গে দেখা হবেন, যাঁরা ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে । বিদেশযাত্রার যোগ আছে এবং সুফল মিলবে।আপনার ভবিষ্যত নিশ্চিত হবে। একাধিক উৎস থেকে আয় হবেন। যাঁদের সঙ্গে বিবাদ হয়েছে, তাঁদের সঙ্গে মুখোমুখি কথা বলে সেই সমস্যার সমাধান হতে পারে। নিজের খাদ্যাভ্যাসের দিকে নজর দিন। হজম সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।

কর্কট রাশি- এই সপ্তাহে আপনার মন আনন্দে ভরে উঠবে। আপনি সেই কাজ করার সুযোগ পাবেন, যা ছোটোবেলা থেকে করতে চেয়েছেন। সম্পর্কে আবদ্ধ হওয়ার অথবা জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার এটাই সেরা সময়ে। এই সম্পর্ক অনেক মজবুত হবে। আয়ের একাধিক উৎস থাকবে। সম্মান বাড়বে। ব্যবসায়ীরা মুনাফা লাভ করবেন। আর্থিক সিদ্ধান্ত গ্রহণের জন্য বিশেষজ্ঞের পরামর্শ নিন। পূর্বপুরুষের সম্পত্তি নিয়ে আপনি একটু চিন্তিত থাকবেন। শারীরিক অবস্থার উন্নতি হবে।

সিংহ রাশি- আপনার জীবনে একাধিক গুরত্বপূর্ণ পরিবর্তন আসবে। যা আপনার জন্য শুভ। এই সপ্তাহের যে সকল নতুন মানুষদের সঙ্গে কোনও বন্ধনে আবদ্ধ হবেন, তা সারাজীবন থাকবে। কর্মক্ষেত্রে পদোন্নতি হবে।  উচ্চপদস্থ আধিকারিকদের সহযোগিতায় আপনার জীবনে সাফল্য আসবে। খুব কম সময় অনেক বেশি টাকা ফেরত পাবেন - এরকম লগ্নি করবেন না। নির্দিষ্ট পরিকল্পনা করে টাকা খরচ করবেন। বন্ধু এবং পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। এমন কেউ আছেন, যিনি আপনার সঙ্গেই থাকবেন।

কন্যা রাশি- আপনার পছন্দের উপর গুরুত্ব দিন। এই সপ্তাহে কোনও বিশেষ জিনিসের আগমন ঘটবে আপনার জীবনে। আপনার আত্মবিশ্বাস এতটাই বেশি থাকবে,আটকে থাকা কাজ আপনার পূরণ হবে। আপনার কর্মদক্ষতায় উচ্চপদস্থ আধিকারিকরা প্রভাবিত হবেন। প্রেমজীবনে কোনও নতুন কিছু ঘটবে। জীবনসঙ্গীর সহায়তা পাবেন। আমদানি-রফতানি কাজে যুক্ত থাকলে বা  চাকরি করেন, তাহলে আপনি অনেক মুনাফা লাভ করবেন। 

কাজের প্রতি অত্যধিক নজর দেওয়ার জন্য পরিবারের চাহিদা পূরণ করতে অক্ষম হবেন। সেজন্য আপনার বিষয়ে পরিবারের বাকি সদস্যরা বিরক্ত হবেন।আপনাদের সম্পর্ক খারাপ হবে। বাড়িতে শান্তি ফিরিয়ে আনার জন্য প্রিয়জনকে সময় দিন। শারীরিক অসুস্থতা বোধ করলে তৎক্ষণাৎ ওষুধ নিন।  শরীর খারাপ লাগলে কোনও ডাক্তারের পরামর্শ নিন।

তুলা রাশি- অনেক পছন্দের জিনিসের মধ্যে সঠিক জিনিস নির্বাচন করতে আপনি একজন দক্ষ মানুষ। এই সপ্তাহ তুলা রাশির জাতকদের জন্য ম্যাজিকের মতো কাজ করবে। আপনার লক্ষ্যপূরণ থেকে আপনাকে কেউ আটকাতে পারবে না। উচ্চপদে উন্নিত হওয়ার জন্য অধিক পরিশ্রম করবেন। আপনি যদি নতুন ব্যবসা করেন. তাহলে এই সপ্তাহে আপনি প্রচুর লাভ করবেন। পরিবার এবং বন্ধুরাও আপনাকে গুরুত্ব দেবে। নিজে নিজেই শারীরিক অসুস্থতার ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেবেন না। প্রেমের জন্য সঠিক সময় এটা নয়। ঠিক সময়ের জন্য অপেক্ষা করুন।

বৃশ্চিক রাশি- আগের সপ্তাহ থেকে এই সপ্তাহ আপনার অনেক ভালো কাটবে। স্বাধীনভাবে কাজ করেই আপনি নিজের দক্ষতার পরিচয় দেবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা বাড়বে। অনেক কাজের চাপ থাকা সত্ত্বেও সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। কোনও পুরনো অসুস্থতা ভোগাতে পারে। আপনার শরীরের প্রতি নজর দিন। বিনিয়োগের জন্য এটি সেরা সময় নয়। সম্ভব হলে প্ল্যান পিছিয়ে দিন।

ধনু রাশি- কোনও বিশ্বস্ত জায়গায় বিনিয়োগ করার ভালো সময়। আপনার জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আদর্শ সময়। পুষ্টিযুক্ত খাবার খেলে এবং সঠিকভাবে জীবনযাপন করলে আবার সাধারণ জীবনে ফিরে আসবেন। উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। তাঁদের থেকে সহায়তা পাবেন। প্রেমের ক্ষেত্রে আপনার সঙ্গীকে এবং আপনাদের সম্পর্ককে সময় দেওয়া প্রয়োজন। ঝগড়া-বিতর্ক ,আপনার শান্তিপূর্ণ জীবনকে বিঘ্নিত করতে পারে। খুব সতর্কতার সঙ্গে কাজ করুন।

মকর - এই সপ্তাহে আপনি নিজের কাজ নিজের শেষ করবেন।  

কুম্ভ রাশি- ঠিকভাবে ভাবনাচিন্তা করে সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি আপনার সাফল্যের চাবিকাঠি হয়ে উঠবে। মান-সম্মান বাড়বে। নয়া কোনও কাজ শুরু করলে তা সাফল্যের মুখ দেখবে। নয়া কাজ শুরুর জন্য এটা দারুণ সময়। পেশাদার হিসেবে আপনার যে প্রতিভা আছে, তা সঠিক লোকজনের নজরে আসবে। ব্যবসায়ীরা ভালো ফল লাভ করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। তবে ব্যায়ামের বিষয়টি অবহেলা করবেন না।

মীন রাশি- মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটা ভালো থাকবে। নিজের মনের কথা শুনে কাজ করবেন। কঠিনতম কাজেও সাফল্য পেতে পারেন। পেশাদার ক্ষেত্রে দীর্ঘদিন ধরে যে কাজ থমকে ছিল, তাতে গতি আসবে। প্রেমিক বা প্রেমিক এবং স্বামী-স্ত্রী'র মধ্যে অনুভূতি বাড়বে। হাসি দিয়ে মানুষের মন জয় করবেন। খরচের ক্ষেত্রে সতর্ক থাকুন। অকারণে খরচ হতে পারে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন