বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: আকস্মিক অর্থ লাভ, পরিশ্রম করলে সাফল্য নিশ্চিত
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী আপনার রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী আপনার রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: আকস্মিক অর্থ লাভ, পরিশ্রম করলে সাফল্য নিশ্চিত

  • চলতি সপ্তাহ কোন রাশির জাতকদের কেমন কাটবে, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- কর্মক্ষেত্রে অধিক আক্রমণাত্মক ব্যবহার থাকবে আপনার। দাম্পত্য জীবনে টক-মিষ্টি অনুভূতি থাকবে। পড়ুয়াদের অতিরিক্ত পরিশ্রম করতে হবে। 

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- সপ্তাহের শুরুতে অধিক পরিশ্রম ও কঠিন পরিস্থিতির মুখে পড়তে হবে। মানসিক অবসাদ থাকবে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সপ্তাহের শেষে আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। চিন্তা মুক্ত হবেন। 

মিথুন (২২ মে - ২১ জুন)- ঘুরতে যাওয়ার আগে বাড়ির নিরাপত্তা সুনিশ্চিত করুন। পরিবারে কারও সঙ্গে বিবাদ হতে পারে। ভালোবাসা ব্যক্ত করতে তাড়াহুড়ো করবেন না। যে অনুভূতিকে আপনি ভালোবাসা ভাবছেন, তা আকর্ষণ মাত্র। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। 

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- এ সপ্তাহে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। তাই সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে যাচাই করে নিন। নতুন পরিকল্পনার সূচনার ফলে ক্ষতি হতে পারে। চাকরি ও ব্যবসায় লাভের পরিবর্তে লোকসান হবে।  

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে আকস্মিক অর্থ লাভ হবে। জমি-বাড়ি, গাড়ির ক্রয় বিক্রয়ে লাভ হবে। সন্তানের জন্য সময় উপযুক্ত। ছাত্ররা প্রতিযোগিতা ও পরীক্ষার কাজে সাফল্য লাভ করবেন।   

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- চাকরি ও ব্যবসায় পরিশ্রম করলে সাফল্য লাভ করবেন। সুখ বাড়বে। পারিবারিক ও দাম্পত্য জীবনে সুখের অভাব দেখা দেবে। বিরোধী ও শত্রুদের ওপর প্রভাব বাড়বে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- আপনজনদের সঙ্গে বিরোধ হতে পারে। সরকার সংক্রান্ত কাজে সাহায্য লাভ করতে পারেন। আইনি সিদ্ধান্ত আপনার পক্ষে থাকবে। পারিবারিক সুখ কমতে পারে। এর ফলে মা-বাবার সমস্যায় পড়বেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- একাধিক কাজে রুচি থাকবে। উচ্চাধিকারি ও বরিষ্ঠ ব্যক্তিদের সহযোগিতায় আর্থিক লাভ হতে পারে। চাকরি ও ব্যবসায় অনাবশ্যক বাধার কারণে মন অশান্ত হবে।  

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- চাকরি ও ব্যবসায় পরিশ্রমের ফলে ভালো ফলাফল লাভ করবেন। আয়ের উৎস বিস্তার হবে। সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আগুন ও বিদ্যুৎ থেকে ভয় পেতে পারেন। 

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- প্র্যাক্টিক্যাল হওয়ার চেষ্টা করুন। স্বাস্থ্য ও অর্থ লাভ করতে পারেন। কাজ পূর্ণ হতে বিলম্ব হবে। যে পরিস্থিতি আপনি পাল্টাতে পারবেন না, তার সঙ্গে আপোস করে নেওয়া ভালো।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- পরিবারের সদস্যদের সঙ্গে গভীর বিষয় আলোচনা করবেন না। এর ফলে তিক্ততা বাড়তে পারে। কর্মক্ষেত্রে বিপরীত পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। সপ্তাহের শেষে উন্নতি হবে। 

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- হতাশ থাকবেন। সমালোচনা ও শুভাকাঙ্খীদের বিরোধিতার মুখে পড়বেন। রাগ ও ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। ধৈর্য হারাবেন না।

বন্ধ করুন