বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: চাকরিতে লাভ, আর্থিক পরিস্থিতি মজবুত হবে এই রাশির

সাপ্তাহিক ট্যারো রাশিফল: চাকরিতে লাভ, আর্থিক পরিস্থিতি মজবুত হবে এই রাশির

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। পারিবারিক জীবনে মনোমালিন্য হবে। মানসিক অবসাদের কারণে মাথাব্যথা থাকবে। সাবধানে গাড়ি চালান।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- ব্যবসায় নতুন পরিকল্পনা কার্যকরী হবে। প্রেম প্রসঙ্গে সাফল্য লাভ করতে পারেন। সপ্তাহ আনন্দে কাটবে। খেলাধুলো, হইহুল্লোড়ে ব্যস্ত থাকবেন। কাজের জন্য সময় ভালো।

মিথুন (২২ মে - ২১ জুন)- এ সপ্তাহে যে কাজ হাতে নেবেন, তাতেই লাভ করবেন। আর্থিক পরিস্থিতি সুদৃঢ় করার জন্য পরিকল্পনা তৈরি করবেন। পারিবারিক পরিবেশে অবসাদ থাকবে। বন্ধুদের কাছ থেকে সহযোগিতা লাভ করবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- মর্যাদা লঙ্ঘন করবেন না। চাকরিজীবীরা আধিকারিকদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। নিজের অভিজ্ঞতার জোরে তথ্য আদায় করবেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- সময় প্রতিকূল, সাবধানে থাকুন। ঝুঁকি নেবেন না। সহকর্মী ও বন্ধুদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। স্থান পরিবর্তন সম্ভব।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- কাজ ও স্বাস্থ্যের উপর মনোনিবেশ করবেন। পরিজনদের সহযোগিতায় জীবনে আনন্দের আগমন ঘটবে। অর্থের অপব্যয় এড়িয়ে যান। জীবনসঙ্গীর অনুভূতিকে গুরুত্ব দিন। 

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- কর্মক্ষেত্রে সম্পর্ক সম্প্রসারিত হবে। তাদের দ্বারা ভবিষ্যতে লাভ হবে। বন্ধুদের সহযোগিতায় আটকে থাকা কাজের সমাধান হবে। সপ্তাহের শেষে যাত্রা করতে হবে, যার ফলে লাভ হবে। পারিবারিক সুখ সুবিধায় বৃদ্ধি হবে। স্বাস্থ্য দুর্বল থাকবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- প্রভাব, ক্যারিশমা ও সৃজনশীল শক্তি শীর্ষে থাকবে। পড়াযোনায় মনোনিবেশ করবেন। প্রেম সম্পর্ক মজবুত হবে। ব্যবসায় লাভ ও উন্নতির সুযোগ পাবেন। 

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- ব্যয়ের কারণে আপনার ওপর চাপ বাড়বে। দাম্পত্য জীবনে টকঝাল অনুভূতি থাকবে। পড়ুয়াদের পরিশ্রম করতে হবে। 

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- কর্মক্ষেত্রে কাঙ্খিত ফলাফল লাভ করবেন। পেটে খারাপ হওয়ায় গ্যাস, কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। পারিবারিক জীবনে আনন্দ থাকবে। 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম নিবেদনে তাড়াহুড়ো করবেন না। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। 

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- কর্মক্ষেত্রে মাঝারি ফল লাভ করবেন। অধিক দৌড়ঝাপ করতে হবে। শত্রু থেকে সাবধান। অতিথি আগমন হতে পারে। মানসিক ও শারীরিক ক্লান্তি থাকবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

গম্ভীর কোচ হতেই ভারতীয় দলে KKR-এর রমরমা, দেখুন টিম ইন্ডিয়ার নাইট কানেকশন জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি! বিশ্বকাপ ফাইনালে তাঁর ৪৭ রানের ইনিংসের পিছনে কাদের অবদান! জানালেন অক্ষর প্যাটেল CrowdStrike-র জন্য যত সমস্যা! ওটা কী আদতে? সবকিছু ঝুলে গেলেও ক্ষমা চাইলেন না CEO সঞ্জুর বিরুদ্ধে হওয়া 'অবিচার' নিয়ে গর্জে উঠলেন মনোজ তিওয়ারি, তোপ পন্তকেও পুলিশ ক্লিয়ারেন্স সার্টফিকেট পেতে যেতে হবে না থানায়, অনলাইনেই করা যাবে আবেদন ‘তোর চেয়ে ভালো বউ পাবে..’, হার্দিকের পাশে ফ্যানেরা, নোংরা কটাক্ষের মুখে নাতাশা মিছিল–সমাবেশে জারি নিষেধাজ্ঞা, অগ্নিগর্ভ ঢাকা, বাতিল করা হয়েছে মৈত্রী এক্সপ্রেস জল্পনার অবসান! মোহনবাগান ছাড়লেন আর্মান্দো সাদিকু…এফসি গোয়ায় পথে শিল্ডজয়ী তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.