বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: উন্নতি হবে, তবে স্বাস্থ্যের যত্ন নিন, গাফিলতি করবেন না

সাপ্তাহিক ট্যারো রাশিফল: উন্নতি হবে, তবে স্বাস্থ্যের যত্ন নিন, গাফিলতি করবেন না

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী আপনার রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কোন রাশির জাতকদের কেমন কাটবে, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)- এ সপ্তাহে ওঠা-পড়া থাকবে। কাজ ও স্বাস্থ্যের প্রতি মনোনিবেশ করুন। দূরের কোনও যাত্রায় যাবেন না, অসুস্থ হতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- অর্থের অপচয় করবেন না। জীবনসঙ্গীর আবেগকে গুরুত্ব দিন। কঠিন পরিস্থিতি এলেও ভয় পাবেন না, সুসময় আসছে। 

মিথুন (২২ মে - ২১ জুন)- এই রাশির জাতকদের প্রভাব ও সৃজনশীল প্রবৃত্তি শিখরে থাকবে। সমস্ত কাজে জীবনসঙ্গী ও সন্তানদের সহযোগিতা লাভ করবেন। পুরো সপ্তাহে পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। সন্ধ্যাবেলা পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে আনন্দ করে কাটাবেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- সঙ্গী আপনার সহযোগিতা প্রত্যাশা করে। অধিকাংশ সময় তাঁদের সঙ্গে কাটান। পরিবারের কোনও সদস্যের সঙ্গে ঝগড়া করবেন না। বাড়িতে অবসাদ দেখা দিতে পারে। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করবে। প্রেম সম্পর্ক মজবুত হবে। ব্যবসায় লাভ ও উন্নতির সুযোগ পাবেন। 

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- জয়ের পথে রয়েছেন। চাকরিজীবীদের জীবনে উন্নতির পথ প্রশস্ত হচ্ছে। বর্তমানে যাঁদের সঙ্গে যোগাযোগ গড়ে তুলছেন, তার ফলে ভবিষ্যতে লাভ হবে। সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- কাজ পূর্ণ হতে হতেও আটকে যাবে। সম্পত্তি সংক্রান্ত সিদ্ধান্তের ফলে লোকসান হবে। ঘুরতে যাওয়ার আগে পরিবারের নিরাপত্তার ব্যবস্থা করুন। পরিবারে কারও সঙ্গে বিবাদ হতে পারে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। 

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- আদালতের চক্কর লাগাতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে না। আর্থিক দিক দিয়ে সপ্তাহ ভালো। আয়ের উৎস বৃদ্ধি হবে। মা ও আপনার স্বাস্থ্য ভালো থাকবে না। 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- কেরিয়ারের জন্য সপ্তাহ ভালো। চাকরির নতুন সুযোগ পাবেন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সন্তানের প্রতি রুচি বাড়বে। ব্যবসায় নতুন চুক্তি সাক্ষর হতে পারে। আইনি মামলায় কোনও গাফিলতি করবেন না। সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। সরল স্বভাবের কারণে পরিবারে সুখ-শান্তি থাকবে।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- আনন্দে সপ্তাহ কাটবে। ভালোবাসা ব্যক্ত করতে তাড়াহুড়ো করবেন না। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। 

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- প্রচেষ্টা ও সহযোগিতার ফলে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। যা আর্থিক পরিকল্পনা করবেন তা এই সপ্তাহে পূর্ণ হবে। এ সপ্তাহে নতুন কাজ পেতে পারেন। সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। সন্তান আপনার কাজে সাহায্য করবে। 

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- নতুন পরিকল্পনা কার্যকরী হতে পারে। মিডিয়া সংক্রান্ত কাজে সাফল্য লাভ করবেন। নামী ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। জ্ঞান বৃদ্ধির চেষ্টা করবেন।

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- কাজে ব্যস্ত থাকবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আত্মীয় বা আপনার নিজের স্বাস্থ্য দুর্বল হতে পারে। রাজনীতির সঙ্গে জড়িতদের জন্য সময় ভালো। শিক্ষা ক্ষেত্রে বিশেষ প্রচেষ্টা করতে হবে।

বন্ধ করুন