বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- অতীতের প্রচেষ্টার লাভ এ সপ্তাহে পাবেন। কাজের জন্য সময় ভালো। বন্ধুদের মধ্যে সমস্যা দেখা দিতে পারে। যাত্রার জন্য সময় ভালো। সুযোগের সদ্ব্যবহার করুন। শুভ নম্বর ৭ ও রঙ ক্রিম।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- একটি অজ্ঞাত উৎস থেকে অপ্রত্যাশিত খবর পাবেন। তবে এটি অবশ্যই সুসংবাদ। নতুন পরিকল্পনা শুরুর জন্য সময় ভালো। দাম্পত্য জীবেন এই সপ্তাহ মিশ্রিত প্রভাব ফেলবে। পড়ুয়ারা সময়ের সঠিক ব্যবহারে সাফল্য অর্জন করবেন। আপনার লাকি নম্বর ১১ ও রঙ ল্যাভেন্ডার।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- সাবধানতা অবলম্বন করুন। গুজবে কান দেবেন না ও ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। কর্মক্ষেত্রে আগত বাধা মঙ্গলবারের মধ্যে দূর হয়ে যেতে পারে। এর পরিণাম আপনার অনুকূলে থাকবে। শুভ নম্বর ৮। ছাই রঙ আপনার জন্য শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- সন্তানের প্রতি রুচি বাড়বে। ব্যবসায়ে নতুন চুক্তি হবে। আইনি মামলায় গাফিলতি করবেন না। প্রচেষ্টা ও সহযোগিতার ফলে আনুকূল্য লাভ করবেন। নতুন সম্পর্কে লাভ হবে। অর্থনৈতিক পরিকল্পনা কার্যকরী হবে। নতুন কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। গাড়ি দিয়ে আঘাত লাগতে পারে। সন্তানের সাহায্য পাবেন। শুভ নম্বর ১৭ ও রঙ সাদা।

বন্ধ করুন