বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- প্রতিযোগিতায় সাফল্য লাভ করবেন। আটকে থাকা কাজ পূর্ণ হতে বিলম্ব হবে। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পরেন। ভালো সুযোগ আপনার অপেক্ষায় রয়েছে। কর্মক্ষেত্রে বিশেষ লাভ বা নতুন সুযোগের সম্ভাবনা রয়েছে। 

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- আয়ের উৎস বৃদ্ধি হবে। মা ও আপনার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। মিডিয়া সংক্রান্ত ক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। নতুন পরিকল্পনা কার্যকরী হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক পরিবেশ সুখে কাটবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- স্ট্রেস থাকবে। সমালোচনা ও শুভাকাঙ্খীদের বিরোধিতার মুখোমুখি হবেন। স্বাস্থ্য ও অর্থ লাভ হবে। শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য লাভ করার যোগ রয়েছে।

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- গ্রহের পরিস্থিতি প্রতিকূল থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। স্বামী-স্ত্রী অন্যের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। বুদ্ধিমত্তার সঙ্গে নিজের অর্থ লগ্নি করুন। কেরিয়ারে উন্নতি সম্ভব। অবিবাহিতরা বিয়ের সুযোগ পাবেন। পড়ুয়াদের জন্য সময় অনুকূল।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK? কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম JFC vs EB Live: জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামছে EB, কতটা প্রস্তুত সৌভিকরা? মায়ের হাতে খুন মেয়ে! শিনা বোরা হত্যামামলা পর্দায়,ডকু-সিরিজ আগে দেখাতে হবে CBI-কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.