বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে দেবেন না। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতে সময় লাগবে। স্বাস্থ্যের জন্য সময় প্রতিকূল।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- তাড়াহুড়োর কাজে সাবধানতা অবলম্বন করুন। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে যান, না-হলে পেটের সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে টক-মিষ্টি অনুভূতি থাকবে। পড়ুয়াদের পরিশ্রম করতে হবে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- এ সপ্তাহে সম্পর্ক, বিরোধিতা ও সুযোগ একসঙ্গে জীবনে আসতে পারে। অচেনা ব্যক্তির কথায় কান দেবেন না, জটিলতায় পড়তে পারেন। বিবাদের সমাধান সম্ভব।

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- জটিলতা থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীরা নিজের সহকর্মীদের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখুন। বুধবার হতাশ হতে পারেন। অভিজ্ঞতার ফলে তথ্য লাভ করবেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

গাইবেন অরিজৎ-রিয়ানা, আম্বানি-পুত্রের প্রাক-বিয়ের উৎসবে শামিল হবেন শাহরুখ-সলমন গঙ্গাস্নান করতে যাওয়ার পথে ট্রাক্টর পড়ল পুকুরে, মৃত ১৫, কোথায় হল এই দুর্ঘটনা? জিমেল নাকি বন্ধ হয়ে যাচ্ছে? অনেকেই বলছেন এই কথা, গুগল জানাল নিজেদের সিদ্ধান্ত খালিস্তানি ভিডিয়ো ‘ফেক’, এডিট করে কণ্ঠস্বর বসানো হয়েছে: শুভেন্দু স্কুলে পড়াকালীন ডাকাতের থেকে প্রেম প্রস্তাব পান রিমঝিম! তারপর? অঞ্চল সভাপতির পদ থেকে অপসারিত শাহজাহানের ভাই সিরাজ, দায়িত্বে এলেন অজিত ‘প্রভাবশালী’! মিলছে না জামিন,পরিবারের অনুরোধে বালুকে মন্ত্রীত্ব থেকে সরান মমতা যশস্বীর আউট বাতিল হতেই চেহারা বদল ইংরেজদের,আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি স্টোকসরা কাউকে ছাড়ব না! প্রশ্নফাঁসের অভিযোগ উঠতেই চাকরির পরীক্ষা বাতিল করলেন যোগী 'তুমিই রিয়েল হিরো', দু'হাত না থাকা কাশ্মীরের সেই ক্রিকেটারের সঙ্গে দেখা সচিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.