বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর): সৃজনশীলতার দিক থেকে আপনি শীর্ষে থাকবেন। কোনও প্রতিদ্বন্দ্বী আপনার ক্ষতি করতে পারবেন। ভালো তথ্য বেছে নেওয়ার ক্ষমতা আছে। অন্যের থেকে আর্থিক বিষয়ে ভালো তথ্য পাবেন। ব্যক্তিগত জীবন ভালো হবে। দীর্ঘকালীন রোগ থেকে মুক্তি পাবেন। যাঁরা নিজেদের পরিবার বড় করতে চাইছেন, তাঁরা সুখবর পাবেন। ভালো নম্বরের জন্য পড়ুয়াদের প্রচুর পরিশ্রম করতে হবে। মনে আনন্দ থাকবে।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি): কেউ কেউ এই সপ্তাহে ব্যাপক সাফল্য লাভ করবেন। আত্মবিশ্বাসের কারণে মিলবে সাফল্য। কারও সঙ্গে হাত মিলিয়ে নয়া ব্যবসা শুরু করতে পারেন। যা সাফল্য পাবে। পারিবারিক সুখ বাড়বে। বন্ধুদের সঙ্গে রোমাঞ্চকর জায়গায় ঘুরতে যেতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিতে যোগা এবং মেডিটেশন করতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি): চলতি সপ্তাহে নিজেকে শক্তিশালী এবং দৃঢ়প্রতিজ্ঞ মনে করবেন। কর্মক্ষেত্রে কঠিন কাজ দেওয়া হতে পারে। তবে চিন্তা করবেন না। আপনি তাতে ভালো করবেন। নিজের দক্ষতার প্রমাণ দেবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। পড়ুয়ারা ভালো ফল করবেন। সময় ভালো কাটবে। যাঁরা প্রেম করছেন না, তাঁরা নয়া কারও সঙ্গে দেখা করতে পারেন। সপ্তাহের শেষের দিকে কাজের কিছুটা চাপ থাকবে।

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ): জীবনের সবক্ষেত্রেই উন্নতি হবে। ব্যক্তিগত এবং পেশাদারি জীবনে ভালো ফল মিলবে। কর্মক্ষেত্রে নয়া কোনও কাজের নেতৃত্বে থাকবেন আপনি। আর্থিক দিক থেকে ভালো জায়গায় থাকবে। পরিবারে কারও বিয়ে হবে। জীবনসঙ্গীর সঙ্গে কখন ঝগড়া করবেন না। নাহলে বিষয়টি দীর্ঘায়িত হবে। নয়া বাড়িতে যাওয়ার উপযুক্ত সময়।

বন্ধ করুন