বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- কাজ সম্পূর্ণ হবে। যাত্রার পরিকল্পনা করতে পারেন। এ সপ্তাহে আপনার অপেক্ষার অবসান হবে। আনন্দে থাকবেন। নানান বিষয় ও কাজে সাফল্য লাভ করবেন। স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত ও কর্মজীবনে সমস্যার অবসান ঘটবে। চাকরি পেতে পারেন। নিয়ম ও পরিকল্পনা অনুযায়ী কাজ করলে সাফল্য লাভ করবেন। আপনার ভালোমন্দ বিচার করে, কঠিন সিদ্ধান্ত নিয়ে এ সপ্তাহে অগ্রসর হবেন। 

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- বন্ধু, পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আনন্দে সময় কাটাবেন। সুসংবাদ পেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পরিকল্পনা ও প্রত্যাশা অসম্পূর্ণ থেকে যেতে পারে। চাকরিজীবনে স্থায়িত্ব অনুভব করবেন না। কেরিয়ারে অসন্তুষ্ট থাকবেন। আর্থিক জীবন ও কেরিয়ারে বাধা সৃষ্টি হতে পারে। নতুন চিন্তা ও পরিকল্পনা কার্যকর করার চেষ্টা করুন। আজকের কাজ কালকের জন্য ফেলে রাখবেন না।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- আনন্দে সপ্তাহ কাটাবেন। অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। সুসংবাদ পাবেন। অবিবাহিতরা বিবাহ প্রস্তাব পেতে পারেন। কেরিয়ারের ক্ষেত্রেও সুসংবাদ পাবেন। কারও কাছ থেকে প্রত্যাশা করে থাকলে, তা পূরণ না-হওয়ায় কষ্টে থাকবেন। আপনার শুভাকাঙ্খীরাই আপনাকে প্রতাড়িত করতে পারে, সতর্ক থাকুন। মানসিক দিক দিয়ে অবসাদে থাকবেন। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। সাবধানে গাড়ি চালান। 

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- এ সপ্তাহে নিজের বিষয় নজর দিন। কর্মের ভিত্তিতে ভালো ফল পেতে পারেন, এমনকি ভবিষ্যতেও এর লাভ হতে পারে। একাধিক সুযোগ লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক জীবন, কেরিয়ারের জন্যও সময় ভালো। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অন্যের কথায় কান দেবেন না। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। সন্তান সুখ লাভ করতে পারেন। একাকীত্ব কাটিয়ে উঠবেন। নিজের পূর্ব অভিজ্ঞতাকে এ সময় কাজে লাগান।

বন্ধ করুন