বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- মনে শান্তি থাকবে। কর্মজীবনেও সন্তুষ্ট থাকবেন। সেই দুটি বিষয়ের মধ্যে প্রত্যক্ষ সম্পর্ক আছে। নিজের মনের মতো কাজ পাবেন। কোনও পরিস্থিতিতে কেউ যদি প্ররোচনা দেওয়ার চেষ্টা করেন, তাতে পা দেবেন না। এই সপ্তাহে আপনি সেরা কর্মী হতে চলেছেন। বন্ধুদের সঙ্গে পাহাড়ি এলাকায় ঘুরতে যেতে পারেন। যাঁরা নিজেদের কেরিয়ারে উন্নতির লক্ষ্যে অবিচল আছেন, তাঁদের সঙ্গে সংযোগ গড়ে তুলুন। এই সপ্তাহে এমন একজনের সঙ্গে আপনার দেখা হতে পারে, যিনি আপনার জীবনে প্রেম নিয়ে আসবে।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- কাজের প্রতি আপনি এতটাই মনোযোগী হবেন যে প্রচুর পথ খুলে যাবে। তবে প্রাথমিকভাবে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে অত্যন্ত সচেতন থাকতে হবে মকর রাশির জাতকদের। তবেই টাকা বাঁচাতে পারবেন। তড়িঘড়ি কোনও সিদ্ধান্ত নেবেন না। পরিবারকে একসঙ্গে আনার যে চেষ্টা করছেন, তাতে আপনার প্রতি সকলের ভালোবাসা গড়ে উঠবে। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যদি এগিয়ে যান, তাহলে নেতা হয়ে উঠবেন। যাঁরা প্রেম করার বিষয়ে ভাবনাচিন্তা করছেন, তাঁদের জন্য এটা সঠিক সময়।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- যাঁদের আপনি ভালোবাসেন, তাঁদের উপর আত্মবিশ্বাস থাকবে। যে কোনও সমস্যার মুখোমুখি হতে পারবেন। শুধুমাত্র নিজের উপর আস্থা রাখতে হবে। বিভিন্ন অ্যাডভেঞ্চারের প্রতি আপনার যে টান আছে, তা পূরণের ক্ষেত্রে স্বাস্থ্যের সহায়তা পাবেন। যাঁরা সোনা এবং রুপোয় বিনিয়োগ করেন, তাঁরা ব্যাপক মুনাফা লাভ করবেন। নয়া অফিসের কাজের পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হবে। তবে সেই কাজে কিছুটা সময় লাগতে পারে। অতীতের তিক্ত অভিজ্ঞতার উপর ভিত্তি করে জীবনের নয়া প্রেমকে দেখবেন না। দু'হাত দিয়ে নয়া প্রেম জীবনে প্রবেশ করতে পারে। 

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- আশপাশের লোকজনের মধ্যে ইতিবাচক পরিবর্তন আনার ক্ষেত্রে যে ইচ্ছাশক্তি আছে, তা আপনার জীবনে আনন্দ নিয়ে আসবে। পরিবেশবিদদের জন্য এই সপ্তাহটা দারুণ কাটবে। যাঁরা ক্রিয়েটিভ কাজকর্ম করেন, তাঁদের কাজ করার অনুপ্রেরণা আরও বাড়বে। কী কী খাচ্ছেন, সেদিকে নজর রাখতে হবে। যাঁরা আবারও প্রেম করতে চাইছেন, তাঁদের জন্য ভালো সময়। 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.