বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- আনন্দময় পারিবারিক জীবনযাপন করবেন। কোনও আনন্দদায়ক সম্পর্কের সূচনা হতে চলেছে। কর্মক্ষেত্রে কঠিন সিদ্ধান্ত গ্রহণের প্রয়োজন দেখা দিতে পারে। সপ্তাহের শেষে কাজ ও সন্তুষ্টির মধ্যে ভারসাম্য করতে পারবেন। আপনার লোভ ও উচ্চাকাঙ্ক্ষা আপনাকে অলস করে তুলবে। শীঘ্র টাকা আয়ের পথ খুঁজে পাবেন। বিবাদ এড়িয়ে চলুন।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- এ সপ্তাহে ব্যস্ত থাকবেন। কাজ থেকে ছুটি নিয়ে বিশ্রাম করুন। সপ্তাহের মধ্যভাগে পরিস্থিতি পরিবর্তন ঘটবে। নিজের বুদ্ধিমত্তার জোরে সমস্যার সমাধান করবেন। আইনি মামলা চলতে থাকলে, জয় আপনার হবে। নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। বিবাদ এড়িয়ে চলুন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- আর্থিক স্বপ্নের পিছনে ছুটবে এই সপ্তাহ। নিজের স্বপ্ন পূরণ করার আনন্দে থাকবেন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত লাভ ও আয়ের সুযোগ পাবেন, যা আপনার আর্থিক পরিস্থিতিকে স্থিতিশীল করে তুলবে। কাজের জন্য আত্মনিবেদন করবেন ফলে সাফল্যও অর্জিত হবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- অর্থ বৃদ্ধির বিষয় নজর দেবেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে ভেবেচিন্তে পদক্ষেপ করবেন। কর্মক্ষেত্রে ব্যস্ত থাকবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। এ সপ্তাহে অর্থ লগ্নি বা ঋণ গ্রহণের প্রক্রিয়া সফল হতে পারে। এ সপ্তাহে কাজের প্রতি সম্পূর্ণভাবে আত্মনিবেদন করবেন আপনি।

বন্ধ করুন