বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর): যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা নামী সংস্থায় যোগ দিতে পারেন। আর্থিক অবস্থা মজবুত থাকবে। শিক্ষাক্ষেত্রে আপনি যে সাফল্য পাবেন, তাতে পুরো পরিবার আনন্দিত হবে। আত্মবিশ্বাস এবং নিখুঁত সিদ্ধান্তের কারণে প্রতিযোগীদের থেকে কিছুটা এগিয়ে থাকবেন। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা আপনার প্রিয়জনের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। দাম্পত্য জীবনে সুখ বজায় রাখতে সঙ্গীর পরিকল্পনা অনুযায়ী চলতে হতে পারে। কোথাও ঘুরতে যেতে পারেন।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি): কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। সংস্থার শীর্ষস্তরে পৌঁছে যেতে পারেন। উচ্চশিক্ষার জন্য যে পড়ুয়ারা প্রথমসারির প্রতিষ্ঠানে ভরতি হতে চাইছেন, তাঁরা দারুণ সুযোগ পাবেন। পৈতৃক সম্পত্তি বিক্রি করে বা তাতে আবাসন তৈরি করে লাভবান হতে পারেন। দৃঢ়তার সঙ্গে জীবনসঙ্গীর উলট-পালটা চাহিদা নাকচ করে দেবেন। নিজের প্রিয়জনকে নিয়ে দুর্দান্ত কোনও জায়গায় ঘুরতে নিয়ে যেতে পারেন। ফিটনেসের বিষয়ে নয়া কোনও কাজ করলে লাভবান হতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি): প্রতিটি সমস্যাই উন্নতির সুযোগ। কর্মক্ষেত্রে সাফল্যের জন্য গোপন মন্ত্র আছে। যাঁরা নতুন চাকরিতে ঢুকেছেন, তাঁরা দ্রুত সাবলীল হয়ে উঠবেন। পরিচিতদের টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। কারণ চলতি সপ্তাহে টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা অত্যন্ত কম। স্বাস্থ্যকর খাবার বা বাড়ির খাবার খাওয়ার যে সিদ্ধান্ত নেবেন, তার ফলে শরীর খারাপের হাত থেকে বাঁচবেন। টাকা আসতে থাকবে এবং আর্থিকভাবে দৃঢ় থাকবেন। কোনও আত্মীয় বা বন্ধুর বাড়িতে যেতে পারেন।

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ): যে পরিস্থিতিতে পড়তে চলেছেন, তাতে আপনাকে দ্রুত কোনও সিদ্ধান্ত নিতে হবে। তবেই স্বস্তিতে থাকবেন। কোনও পর্যটন কেন্দ্রে যেতে পারেন। শিক্ষাক্ষেত্রে সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যস্ত সূচি সত্ত্বেও কেউ কেউ জীবনসঙ্গীর সঙ্গে রোমান্টিক সময় কাটাবেন। ব্যবসায় লাভ হতে পারে। ফিট থাকবেন।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.