বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর): যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা নামী সংস্থায় যোগ দিতে পারেন। আর্থিক অবস্থা মজবুত থাকবে। শিক্ষাক্ষেত্রে আপনি যে সাফল্য পাবেন, তাতে পুরো পরিবার আনন্দিত হবে। আত্মবিশ্বাস এবং নিখুঁত সিদ্ধান্তের কারণে প্রতিযোগীদের থেকে কিছুটা এগিয়ে থাকবেন। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা আপনার প্রিয়জনের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। দাম্পত্য জীবনে সুখ বজায় রাখতে সঙ্গীর পরিকল্পনা অনুযায়ী চলতে হতে পারে। কোথাও ঘুরতে যেতে পারেন।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি): কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। সংস্থার শীর্ষস্তরে পৌঁছে যেতে পারেন। উচ্চশিক্ষার জন্য যে পড়ুয়ারা প্রথমসারির প্রতিষ্ঠানে ভরতি হতে চাইছেন, তাঁরা দারুণ সুযোগ পাবেন। পৈতৃক সম্পত্তি বিক্রি করে বা তাতে আবাসন তৈরি করে লাভবান হতে পারেন। দৃঢ়তার সঙ্গে জীবনসঙ্গীর উলট-পালটা চাহিদা নাকচ করে দেবেন। নিজের প্রিয়জনকে নিয়ে দুর্দান্ত কোনও জায়গায় ঘুরতে নিয়ে যেতে পারেন। ফিটনেসের বিষয়ে নয়া কোনও কাজ করলে লাভবান হতে পারেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি): প্রতিটি সমস্যাই উন্নতির সুযোগ। কর্মক্ষেত্রে সাফল্যের জন্য গোপন মন্ত্র আছে। যাঁরা নতুন চাকরিতে ঢুকেছেন, তাঁরা দ্রুত সাবলীল হয়ে উঠবেন। পরিচিতদের টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। কারণ চলতি সপ্তাহে টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা অত্যন্ত কম। স্বাস্থ্যকর খাবার বা বাড়ির খাবার খাওয়ার যে সিদ্ধান্ত নেবেন, তার ফলে শরীর খারাপের হাত থেকে বাঁচবেন। টাকা আসতে থাকবে এবং আর্থিকভাবে দৃঢ় থাকবেন। কোনও আত্মীয় বা বন্ধুর বাড়িতে যেতে পারেন।

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ): যে পরিস্থিতিতে পড়তে চলেছেন, তাতে আপনাকে দ্রুত কোনও সিদ্ধান্ত নিতে হবে। তবেই স্বস্তিতে থাকবেন। কোনও পর্যটন কেন্দ্রে যেতে পারেন। শিক্ষাক্ষেত্রে সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যস্ত সূচি সত্ত্বেও কেউ কেউ জীবনসঙ্গীর সঙ্গে রোমান্টিক সময় কাটাবেন। ব্যবসায় লাভ হতে পারে। ফিট থাকবেন।

বন্ধ করুন