বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

ধনু (২৩ নভেম্বর – ২৩ ডিসেম্বর)- স্বাস্থ্যের দিক দিয়ে সপ্তাহ ভালো কাটবে না। অবসাদ, দুশ্চিন্তা, ব্যকুলতা আপনার স্বাস্থ্যকে প্রাভাবিত করবে। তাই স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে এবং নিজের কাজে খুশি থাকবেন আপনি। অর্থের আগমন হবে। প্রেমিকের সঙ্গে সম্পর্ক আগের তুলনায় মজবুত হবে।

মকর (২৪ ডিসেম্বর – ২০ জানুয়ারি)- এ সপ্তাহে নিজেকে আনন্দিত রাখার অঢেল সময় পাবেন। আপনার স্বাস্থ্যে এর সুপ্রভাবও দেখা যাবে। ব্যক্তিগত ও কর্মজীবনে সাফল্যের পিছনে পরিবারের ভূমিকা থাকবে। কর্মজীবনে ভালো কিছু হতে চলেছে। গত কয়েকদিন ধরে যে বিভ্রান্তিতে ছিলেন, তার অবসান ঘটবে এবং উন্নত ভবিষ্যতের পথে এগিয়ে যাবেন। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এ সপ্তাহে মনের মানুষের খোঁজ পাবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৯ ফেব্রুয়ারি)- পারস্পরিক সম্পর্ক ও স্বাস্থ্য ভালো থাকবে। দুশ্চিন্তামুক্ত হবেন। হৃদয় ও উচ্চ রক্তচাপের রোগীদের স্বাস্থ্যোন্নতি হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরাও লাভ করবেন। আর্থিক লাভের উৎস বাড়বে। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে, কেরিয়ারের ক্ষেত্রে এই সাক্ষাৎ লাভজনক। আপনি ইতিবাচক চিন্তাভাবনা সম্পন্ন মানুষ। অন্যের ভালোর জন্য আপনি সবসময় সচেষ্ট। 

মীন (২০ ফেব্রুয়ারি – ২০ মার্চ)- স্বাস্থ্যের দিক দিয়ে সপ্তাহ খুব একটা ভালো না। কর্মক্ষেত্রে আপনার ইচ্ছাপূরণ হবে। চাকরির সন্ধানে শেষ হবে। পরিবার ও বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ভালোবাসার সম্পর্কে নরম মনোভাবাপন্ন থাকুন, না হলে সম্পর্ক নষ্ট হতে পারে। বিবাদ এড়িয়ে যান। 

বন্ধ করুন