বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল)-   এ সপ্তাহে প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। নিজের প্রচেষ্টার ফল পাবেন। আপনার সৃজনীশক্তি কাজে ক্ষেত্রেও প্রতিফলিত হবে। অবশিষ্ট কাজ পূর্ণ করতে পারবেন। আপনি কর্মপিপাসু এবং উচ্চ আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। নিজের সহকর্মী ও বিরোধীদের আশ্চর্যে ফেলে দেবেন আপনি। জীবনসঙ্গীর খোঁজে থাকলে, তা এই সপ্তাহে পূর্ণ হবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)- স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সুস্থ থাকার জন্য অবসাদমুক্ত থাকুন। কাজে আনন্দ ও সন্তুষ্টি লাভ করবেন। আপনার উন্নতিতে সকলে খুশি হবে। পদোন্নতি ও কোনও প্রকল্পে সাফল্য আপনার জন্য অপেক্ষা করে রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষার ফলাফলের অপেক্ষায় থাকলে সুসংবাদদ পেতে পারেন। প্রত্যাশিত চাকরি লাভ করতে পারেন। প্রেম সম্পর্কে কোনও সমস্যার সম্মুখীন হবেন। 

মিথুন (২২ মে - ২১ জুন)- অত্যধিক কাজের চাপের কারণে নাভিশ্বাস উঠবে। অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। শান্ত হন এবং বিশ্রাম নিন। কাজের ক্ষেত্রে পরিকল্পনামাফিক এগোলে স্বাস্থ্য ও কাজে ভারসাম্য রাখতে পারবেন। কর্মক্ষেত্রে কঠিন সমস্যার সম্মুখীন হবেন। চাকরির খোঁজে থাকলে পৃথক ফিল্ডে চেষ্টা করুন। 

কর্কট (২২ জুন – ২২ জুলাই)- ধৈর্য ও ভারসাম্য সুস্বাস্থ্যের চাবিকাঠি। খাওয়া-দাওয়া ও ঘুমের যত্ন নিন। ব্যায়াম করুন। কাজের ক্ষেত্রে সপ্তাহ খুব ভালো। আত্মবিশ্বাস বৃদ্ধি হবে। নতুন প্রকল্প হাতে নেবেন। তবে আবেগপ্রবণ হয়ে পড়ার প্রবণতাও দেখা দেবে। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। 

বন্ধ করুন