বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly tarot card reading: কেমন কাটবে আপনার এই সপ্তাহ, কী বলছে ট্যারোকার্ড রিডিং?
সাপ্তাহিক ট্যারো কার্ড রাশিফল

Weekly tarot card reading: কেমন কাটবে আপনার এই সপ্তাহ, কী বলছে ট্যারোকার্ড রিডিং?

  • চাকরিজীবীদের এই সময়ের মধ্যে বড় পরিবর্তন হতে পারে। শিক্ষার্থীদের পড়ালেখায় আসা সব বাধা দূর হবে। আর্থিক বিষয়ে সাফল্য পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে।

মেষ রাশি

The Sword, Nineth of Wand, এবং The Chariot অনুযায়ী স্বাস্থ্য ভাল থাকবে না। ব্যবসায়ীদের লাভ হতে পারে। তবে বড় লাভের জন্য কোনও ভুল পথ অবলম্বন করা উচিত নয়। চাকরিজীবীদের এই সময়ের মধ্যে বড় পরিবর্তন হতে পারে। শিক্ষার্থীদের পড়ালেখায় আসা সব বাধা দূর হবে। আর্থিক বিষয়ে সাফল্য পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে।

বৃষ রাশি

Queen of Wands , The Tower এবং Second of Sword অনুযায়ী এই রাশির বিবাহিতদের এই সময়টা তেমন ভাল কাটবে না। আর্থিক দিকও ঠিকঠাক থাকবে না। চাকুরিজীবীদের উপর মুলতুবি কাজের বোঝা বাড়ার কারণে তাঁরা অনেক সমস্যায় পড়বেন। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার ওপর ক্ষুব্ধ হবেন। ব্যবসায়ীদের সপ্তাহটি মোটামুটি কাটবে। এই সময়ে ছোটোখাটো কাজেও বাধা আসতে পারে। হাঁপানি রোগীদের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

মিথুন রাশি

Three of Pentacles, Tenth of Pentacles এবং The Chariot অনুযায়ী শিক্ষার্থীদের এই সপ্তাহটি ভাল কাটবে না। চাকুরিজীবীরা এই সময়ে খুবই ব্যস্ত থাকবেন। আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায়ীরা ভাগ্যের সঙ্গ পাবেন এবং এই সময়ে আপনার আর্থিক অবস্থারও উন্নতি হতে পারে। ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

কর্কট রাশি

The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী কর্মক্ষেত্রে এই সপ্তাহটি খুব ভাল কাটতে চলেছে। চাকুরিজীবীদের মনের মতো জায়গায় ট্রান্সফার হতে পারে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ছোটো ব্যবসায়ীদের ভাল লাভ হবে। এই সময় গ্রাহকদের আনাগোনা থাকবে এবং আপনার কাজেও গতি আসবে। পারিবারিক জীবনের পরিস্থিতি প্রতিকূল থাকতে পারে। টাকা নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি

The Fool, Fifth of Wand, এবং The Devil অনুযায়ী কর্মক্ষেত্রে এই সপ্তাহটি ভাল কাটবে না। এই সময় আপনার অলসতা বাড়বে এবং আপনি আপনার কাজে মনোযোগ দিতে পারবেন না। আপনার অনেক কাজই অসম্পূর্ণ থেকে যাবে। ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। আর্থিক বিষয়ে আরও সতর্ক থাকতে হবে। আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে। পেটের রোগ হতে পারে।

কন্যা রাশি

The Hermit, sixth of Wand, এবং The Tower অনুযায়ী জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। ঘরোয়া দায়িত্ব পালনে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সাপোর্ট পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে নতুন সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের এই সপ্তাহটি মোটামুটি কাটবে। মাইগ্রেনের রোগীদের সমস্যা আরও বাড়তে পারে।

তুলা রাশি

The Star, Nineth of Sword, এবং The Chariot অনুযায়ী অর্থ প্রাপ্তি হতে পারে। এই সময়ে আপনার সমস্ত কাজ সুচারুভাবে সম্পন্ন হবে। পার্টনারশিপে ব্যবসা করা ব্যক্তিদের ভাল লাভ হতে পারে। আপনি যদি আপনার ব্যবসা বাড়াতে চান তবে ভাল সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ হবে। এই রাশির মহিলাদের হরমোন সংক্রান্ত সমস্যা হতে পারে।

বৃশ্চিক রাশি

The Star, Fifth of Pentacles, এবং Seventh of Sword অনুযায়ী এই সপ্তাহটি চাকুরিজীবীদের খুব ভাল কাটবে। অফিসে আপনার অবস্থান শক্তিশালী হবে এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁরা দুর্দান্ত অফার পেতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক সমস্যা দূর হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা অর্থ এই সময়ের মধ্যে পেতে পারেন। সপ্তাহের শেষে বিনিয়োগের সুযোগ পাবেন। পারিবারিক জীবনের পরিস্থিতি ঠিকঠাক থাকবে। পরিবারের সঙ্গে ধর্মীয় যাত্রায় যাবেন। অতিরিক্ত ব্যয় করলে আর্থিক সংকটে পড়তে পারেন। আপনার উপর ঋণের বোঝা বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে কোনও বড় সমস্যায় পড়তে পারেন। এই সময়ে আপনি মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু রাশি

Wheel of Fortune, The Pentacles, The Wand অনুযায়ী চাকুরিজীবীদের পারফরম্যান্স খারাপ হতে পারে। বস আপনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থাও নিতে পারেন। ব্যবসায়ীরা আর্থিক সমস্যায় পড়তে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি প্রতিকূল থাকতে পারে। বাড়িতে যদি বয়স্ক কেউ থাকেন, তবে তাঁর স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সময়ে আপনাকে হাসপাতালে যেতে হতে পারে। ডাক্তার এবং ওষুধের জন্য প্রচুর অর্থ ব্যয় হবে। এই সময় আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন না, যে কারণে খুব ক্লান্ত বোধ করবেন।

মকর রাশি

The Chariot, The Sword এবং Second of Cups অনুযায়ী মকর রাশির জাতকদের সপ্তাহের শুরুটা খুব ভাল কাটবে। আর্থিক দিক ঠিকঠাক থাকবে। চাকুরিজীবীদেরকে কাজে মনোযোগ দিতে পরামর্শ দেওয়া হচ্ছে। যাঁরা পার্টনারশিপে ব্যবসা করছেন, তাঁদের জন্য এই সপ্তাহটি চ্যালেঞ্জিং হতে পারে। পার্টনারের সঙ্গে আপনার তর্ক হতে পারে এবং আপনার পার্টনারশিপ নষ্ট হতে পারে। সুস্থ থাকতে হলে প্রতিদিন যোগব্যায়াম করুন।

কুম্ভ রাশি

The Fool, The Star এবং Second of Cups অনুযায়ী এই রাশির শিক্ষার্থীদের সপ্তাহটি খুব ভাল কাটবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন জাতকরাও এই সময়ে ভাল খবর পেতে পারেন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের ভালই কাটবে। আটকে থাকা কাজ শেষ হবে এবং আপনি কোনও আইনি বিষয়েও সাফল্য পেতে পারেন। রায় আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। এই সময়ে আপনি আপনার জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন রাশি

The Devil, sixth of Pentacles, এবং The Hermit অনুযায়ী দাম্পত্য জীবনের পরিস্থিতি ভাল থাকবে না। আর্থিক দিক ঠিকঠাক থাকবে না। চাকুরিজীবীদের নিজেদের উপর অতিরিক্ত কাজের চাপ না দিতে পরামর্শ দেওয়া হচ্ছে। এতে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে, পাশাপাশি আপনার পারফরম্যান্সও খারাপ হতে পারে। ব্যবসায়ীদের এই সময়টি ভাল কাটবে। সপ্তাহের শেষে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন