বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope Tarot Card: সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড
কেমন কাটবে আগামী সপ্তাহ?

Weekly Horoscope Tarot Card: সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

  • Weekly Horoscope: কেমন কাটবে আপনার এই সপ্তাহ, জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনি অস্থির বোধ করতে পারেন।

মেষ: The Star, Nineth of Sword, এবং The Chariot অনুযায়ীশরীর ভালো রাখতে খাওয়াদাওয়া নিয়ন্ত্রণ করুন। সাথে শরীর চর্চার দিকেও মন দেওয়া দরকার। সপ্তাহের শুরুতে আপনি উপার্জনের নতুন কোনও উৎস খুঁজে পাবেন। একই সাথে খরচের দিকে নজর দিলে আপনি সঞ্চয় করতে পারবেন। সপ্তাহের মাঝে আপনার বেহিসেবি চালচলনের জন্য বাবা মায়ের সাথে অশান্তি হতে পারে। পেশাদারি কাজকর্মে উন্নতি হবে। সপ্তাহের শেষে কোনও নতুন প্রকল্পে বিনিয়োগ করতে পারেন।

বৃষ: The Hermit, sixth of Wand, এবং The Tower অনুযায়ী সপ্তাহের শুরুতেই শরীরের যত্ন নেওয়া দরকার। বয়স্কদের ক্ষেত্রে আরও বেশি করে যত্ন নেওয়া দরকার। আর্থিক বিষয়ে এই সপ্তাহটি ভালো যাবে। শিক্ষার্থীরা নিজেদের বিষয়ে কম পরিশ্রমে ভালো ফল করবেন। সপ্তাহের মাঝে আপনার সম্পদ বাড়বে, সামাজিক অবস্থান আরও উন্নত হবে। পরিবারকে সময় দেওয়ার চেষ্টা করুন। সপ্তাহের শেষে নিজের প্রতিভাকে কোনও সৃজনমূলক কাজে লাগানোর চেষ্টা করুন।

মিথুন: The Star, Fifth of Pentacles, এবং Seventh of Sword অনুযায়ী সপ্তাহের শুরুতেই অসুস্থতা থেকে মুক্তি পাবেন। প্রতিদিনের খাবারে শাক সবজির পরিমাণ বাড়িয়ে দিন। এর সুফল খুব তাড়াতাড়ি পেতে থাকবেন। সপ্তাহের মাঝে কিছুটা অবসর সময় পরিবারের সাথে কাটান। বহুদিনের জমে থাকা সম্পর্কের সমস্যা মিটে যাবে। কাজের জায়গায় কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক হোন। সপ্তাহের শেষে শিক্ষার্থীদের পড়াশোনায় মন দেওয়া দরকার।

কর্কট: The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী মানসিক শান্তির জন্য শরীরকে স্ট্রেস না দিয়ে স্ট্রেসের কারণ খুঁজে বের করে সমাধান করাই উপযুক্ত। বন্ধু এবং ঘনিষ্ঠদের সাথে একটি দুর্দান্ত সময় কাটাবেন। গাড়ি চালানোর সময়, অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন, অন্যথায় কোনও ধরণের ক্ষতি হতে পারে। অন্যান্য সহপাঠীদের মধ্যে আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। যার কারণে ভবিষ্যতে আপনিও তাদের সাহায্য-সহযোগিতা থেকে বঞ্চিত হবেন।

সিংহ: Three of Pentacles, Tenth of Pentacles এবং The  Chariot অনুযায়ী এই সপ্তাহে আপনার স্বাস্থ্য কিছুটা বিঘ্নিত হবে, যার কারণে বেশি ভ্রমণও আপনার কিছুটা বিরক্তির কারণ হতে পারে। আকস্মিক আর্থিক লাভ হতে পারে। স্কুল বা কলেজের কোনও প্রকল্পের বিষয়ে বাড়ির বড়দের বা তাদের ভাইবোনের সাহায্যের প্রয়োজন হবে। উত্তেজিত হয়ে কর্মক্ষেত্রে কাজের অতিরিক্ত দায়িত্ব নিতে যাবেন না এটা আপনার মানসিক চিন্তার কারণ হবে।

কন্যা: Queen of Wands, The Tower এবং Second of Sword অনুযায়ী  বিনিয়োগের দিক থেকে আগামী সপ্তাহটি খুব ভালো যাবে। কারণ এই সময়ের মধ্যে আপনার করা প্রতিটি বিনিয়োগ, পরবর্তীতে আপনাকে যথেষ্ট রিটার্ন দেওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজের ফলাফল এবং লাভ যথেষ্ট হবে, কিন্তু আপনার মনের মধ্যে আরও কিছুর আকাঙ্ক্ষা তৃপ্তি দেবে না।এজন্য আপনাকে আরও বেশি করে চেষ্টা করতে দেখা যাবে। মানসিক চাপ থেকে মুক্তি পেতে গান শুনুন।

তুলা: The Devil, Four of Pentacles, এবং The Hermit অনুযায়ী স্বাস্থ্য ভালো থাকলে তবেই জীবন উপভোগ করতে পারবেন।খারাপ অভ্যাস এড়িয়ে চলুন।অর্থ উপার্জনের জন্য এই সপ্তাহ লাভ দায়ক। কাজ সম্পূর্ণ করার চেষ্টা করুন। হতাশার অনুভূতি এলেও মনের জোর হারাবেন না। শিক্ষার্থীদের জন্য এই সময়টা বেশ ভালো। এই সপ্তাহে অর্থের ঘাটতি হতে পারে।

বৃশ্চিক: The Magician, sixth of Pentacles, এবং The Hermit অনুযায়ী সপ্তাহের শুরুতে কিছুটা মানসিক অশান্তিতে কাটবে। তবে নিজেকে শান্ত রাখতে হবে। এই সময় কাউকে টাকা ধার দেবেন না। পরিবারের সাথে থাকুন। আপনার দুর্বলতার সুযোগ নিয়ে কেউ ক্ষতি করতে পারে। শিক্ষার্থীরা এই সময়ে প্রচুর সাফল্য পাবে। নিজের পরিকল্পনা সবার সাথে ভাগ করে নিন। এটা আপনার পক্ষে লাভজনক হবে।

ধনু: Queen of Wands, The Tower এবং Second of Sword অনুযায়ী এই সপ্তাহে আপনাকে শারীরিক ও মানসিক চাপের মোকাবিলা করতে হবে।এর জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে। আপনার আর্থিক জীবন ভালো থাকার সম্ভাবনা রয়েছে। উপার্জনের সাথে সাথেই প্রতিপত্তি ও বাড়বে। কোন বাইরের লোকের জন্য পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহ খুবই লাভজনক। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য নিশ্চিত। মানসিক চাপ সরিয়ে রেখে মনে পজিটিভ চিন্তা আনুন।

মকর: The Chariot, The Sword এবং Second of Cups অনুযায়ী সপ্তাহের শুরুতে পরিবারে সদস্যদের স্বাস্থ্য ভালো থাকবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে কর্মক্ষেত্রে। ব্যবসায়িক ক্ষেত্রেও কোনো সমস্যা আসার সম্ভাবনা নেই। তবে সপ্তাহের শেষ দিকে কিছু প্রতিকূলতা আসতে পারে, তা কাটাতে আধ্যাত্মিক স্থানে যেতে পারেন। মন বিক্ষিপ্ত থাকলে এই সপ্তাহে কোনো জরুরি সিদ্ধান্ত না নেওয়াই ভালো, তাতে জটিল সমস্যা তৈরি হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ: The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী সপ্তাহের শুরুতে কিছু সমস্যা আসতে পারে। সঞ্চয় হ্রাস পাওয়ার সম্ভাবনা আছে৷ অহংকারী মানুষদের দাম্পত্য ও কর্মজীবনে সমস্যা আসবে। এই সপ্তাহ একটু অহং বোধকে সামলে চলাই ভালো। ব্যবসার ক্ষেত্রে সমস্যা আসলে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিতে হবে। তাতে সমস্যা কেটে যাবে। সপ্তাহের শেষ ভাগ ভালো।

মীন: The Magician, Fifth of Wand, এবং The Devil অনুযায়ী সপ্তাহের শুরুতেই যেকোনো নেতিবাচক আলোচনা ও প্রভাব থেকে নিজেকে দূরে রাখাই ভালো, নাহলে তা মনকে বিক্ষিপ্ত করে তুলবে। কর্মক্ষেত্রে পরিশ্রম করলে ভালো ফললাভের সম্ভাবনা আছে। সপ্তাহের মধ্যভাগে কোনো আধ্যাত্মিক স্থানে ভ্রমণ পরিবারের জন্য উপকারী হবে। সাবধানে না চললে সপ্তাহের শেষে পরিস্থিতি জটিল হতে পারে। তবে শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহ ইতিবাচক।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 

বন্ধ করুন