বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope Tarot Card: সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

Weekly Horoscope Tarot Card: সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ?   

Weekly Horoscope Tarot Card:  কেমন কাটবে আপনার এই সপ্তাহ? ব্যবসায় ঝুঁকি নেওয়া কি ঠিক হবে? কি বলছে ট্যারো কার্ড, চলুন জেনে নেওয়া যাক৷

সাপ্তাহিক রাশিফল ট্যারট কার্ড রিডিং অনুসারে:

মেষ: The Hermit, sixth of Wand, এবং The Tower অনুযায়ী মন ধর্মেকর্মে আকৃষ্ট হবে। পরিবারের থেকে সমর্থন মিলবে। বাড়িতে সুখশান্তি বিরাজ করবে। নতুন উদ্দীপনায় পড়ে থাকা কাজ করে ফেলবেন।

বৃষ: The Fool, sixth of Pentacles, এবং The Chariot অনুযায়ী চাকরিতে এবং ব্যবসায় সাফল্য। সমস্ত কাজে ভাগ্যের সহায়তা মিলবে। ঈশ্বরবিশ্বাস বাড়বে।

মিথুন: The Magician, Two of Wand, এবং The Tower অনুযায়ী অর্থনৈতিক স্থিতিশীলতা থাকবে। পড়ে থাকা কাজ শেষ করার সুযোগ ঘটবে। দাম্পত্যজীবনে শান্তি বজায় থাকবে। স্ত্রী ও সন্তানেরা সুস্থ ও হাসিখুশি থাকবে।

কর্কট: Three of Sword, Tenth of Pentacles এবং The Fool অনুযায়ী পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। অর্থ রোজগারের নতুন নতুন সুযোগ তৈরি হবে। প্রেমে শুভ। পরিবারের সঙ্গে ভ্রমণের যোগ।

সিংহ: The Star, Fifth of Pentacles, এবং Seventh of Sword অনুযায়ী তীর্থভ্রমণের যোগ আছে, ব্যবসায়িক-ট্যুরও হতে পারে। পরোপকারের কাজে যুক্ত হতে পারেন। বিরোধীরা শান্ত থাকবে। মায়ের সঙ্গে সঙ্ঘাত বন্ধ করা প্রয়োজন।

কন্যা: The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী ধর্মকর্মে মতি। অন্যদের থেকে শ্রদ্ধা ও সমীহ লাভ হবে। চরিত্রে অন্তর্মুখিনতা দেখা যাবে।

তুলা: Three of Pentacles, Tenth of Pentacles এবং The Chariot অনুযায়ী ব্যবসায় মন্দা। উচ্চপদস্থদের সঙ্গে সুসম্পর্ক। পরিবারে শান্তি। তর্ক-বিতর্কে সাফল্য়।

বৃশ্চিক: The Magician, sixth of Pentacles, এবং The Hermit অনুযায়ী এ সপ্তাহে দাম্পত্য মধুর হবে। নানা ক্ষেত্রে সাফল্য়ের জন্য ভালো সুযোগ তৈরি হবে। সরকারি ক্ষেত্রে কর্মীদের জন্য সাফল্য।

ধনু:The Chariot, The Sword এবং Second of Cups অনুযায়ী বিদেশে ভ্রমণযোগ। অর্থপ্রাপ্তির যোগ। ধর্মীয় ভ্রমণের যোগও আছে। ব্যবসায় স্বাভাবিকতা বিরাজ করবে।

মকর: The World, Fifth of Sword, এবং The Fool অনুযায়ী ব্যবসায় সাফল্য। সুখবর আপনার অপেক্ষায় থাকবে। দাম্পত্য স্বাভাবিক, শান্তিপূর্ণ।

কুম্ভ: Queen of Wands, The Tower এবং Second of Sword অনুযায়ী অর্থক্ষয়ের যোগ। তবে কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীকে প্রতিহত করতে সক্ষম হবেন। আপনার বুদ্ধিমত্তাই হবে এই সময়-পর্বে আপনার বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের চাবিকাঠি।

মীন: The Chariot, Fifth of Sword, এবং The Fool অনুযায়ী কর্মক্ষেত্রে স্বাভাবিকতা। সহকর্মীদের থেকে দারুণ সহযোগিতালাভ। কর্মে বড় সাফল্যের যোগও থাকছে। সমাজে সম্মানিত হবেন। অন্যের উপকারে ব্রতী হবেন।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

বন্ধ করুন