বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope Tarot Card:  সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

Weekly Horoscope Tarot Card:  সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

ট্যারোট কার্ড অনুসারে সাপ্তাহিক রাশিফল    

Weekly Horoscope Tarot Card:  কেমন কাটবে আপনার এই সপ্তাহ? ব্যবসায় ঝুঁকি নেওয়া কি ঠিক হবে? কি বলছে ট্যারো কার্ড, চলুন জেনে নেওয়া যাক৷

ট্যারোট কার্ড অনুসারে সাপ্তাহিক রাশিফল

মেষ রাশি:-

 

চাকুরিজীবীদের সপ্তাহটি ভালই কাটবে। ব্যবসায়ীদের ভাল লাভ হতে পারে। আপনার পথে আসা সমস্ত বাধা দূর হতে পারে। বাড়ির পরিবেশ ভাল থাকবে। পরিবারের সঙ্গে এই সময়টা খুব ভাল কাটবে। আর্থিক সংকট থেকে মুক্তি পেতে পারেন। আপনি এই সময় পারিবারিক ঋণ পরিশোধ করতে সফল হবেন। স্বাস্থ্য ঠিক রাখার জন্য আপনাকে মশলাদার ও ভাজা খাবার না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় পেটের রোগ হতে পারে।

শুভ রং: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বৃহস্পতিবার

বৃষ রাশি:-

এই সপ্তাহে আপনার আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। আপনি ভাল সাফল্য পেতে পারেন। আজ আপনার সমস্ত কাজ পরিকল্পনা অনুযায়ী সম্পন্ন হবে। সপ্তাহের শুরুর দিনগুলিতে আপনি ব্যস্ত থাকবেন, তবে তার পরে বিশ্রাম করতে পারবেন। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। লভ লাইফ ভালই কাটবে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: সোমবার

মিথুন রাশি:-

ব্যবসায়ীদের এই সপ্তাহটি বেশ ভালই কাটবে। ব্যবসায় বৃদ্ধি হবে। চাকুরিজীবীরা কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। কাজের চাপ বাড়বে। ব্যয় বৃদ্ধি হতে পারে। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে আপনি হয়ত পরিবারকে বেশি সময় দিতে পারবেন না। আজ আপনার গলার সমস্যা হতে পারে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বুধবার

কর্কট রাশি:-

চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। ব্যবসা বাড়ানোর জন্য এটাই সঠিক সময়। বাড়ির পরিবেশের উন্নতি হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। খরচ কিছুটা কমতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে না।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৩,৫

শুভ দিন: শুক্রবার

সিংহ রাশি:-

আর্থিক দিক দিয়ে এই সপ্তাহটি ভাল যাবে না। এই সময়ের মধ্যে আপনাকে তাড়াহুড়ো করে অর্থ সংক্রান্ত কোনও লেনদেন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে দীর্ঘ যাত্রা করতে হতে পারে। আপনার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। চাকুরিজীবীদের এই সময়ে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায়ীদের বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: রবিবার

কন্যা রাশি :-

কর্মক্ষেত্রে আপনাকে আপনার কাজে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ের মধ্যে আর্থিক ক্ষতির কারণে আপনার কোনও ব্যবসায়িক বিষয়ও আটকে যেতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। প্রতিকূল পরিস্থিতিতেও আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সাপোর্ট পাবেন। যাঁরা লভ ম্যারেজ করতে চান, তাঁদের পথে বাধা আসতে পারে। এই রাশির বিবাহিতদের এই সপ্তাহটি ভাল কাটবে না। জীবনসঙ্গীর সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: মঙ্গলবার

তুলা রাশি:-

আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আপনি যদি সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করছেন, তবে এই সময় ভাল সুযোগ পেতে পারেন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের ভাল কাটতে পারে। আইনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে আপনার সমস্ত কাজ সুচারুভাবে সম্পন্ন হবে। সপ্তাহের শেষে আপনার ভাল আর্থিক লাভ হতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টা খুব চ্যালেঞ্জিং হতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিকঠাক থাকবে। বাচ্চাদের পড়ালেখার জন্য আপনি অনেক টাকা খরচ করতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ২,৭

শুভ দিন: রবিবার

বৃশ্চিক রাশি:-

 

বিবাহিত জীবনে সুখ, শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। এই সময়ে একে অপরের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহটি মোটামুটি কাটবে। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি ভাল কাটতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। সহকর্মীদের সঙ্গে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে ভাল লাভের জন্য ব্যবসায়ীদের খুব পরিশ্রম করতে হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে না।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: শনিবার

ধনু রাশি:-

 

কর্মক্ষেত্রে এই সপ্তাহটি ভাল কাটবে না। আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। চাকুরিজীবীদের এই সময়কালে কাজে মনোযোগ দিতে পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও কাজ অসম্পূর্ণ না রাখাই ভাল। এই সময়ে আপনার ওপর কাজের চাপও বেশি থাকতে পারে। ব্যবসায়ীদের কাজের জন্য যাত্রা করতে হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক হবে। আর্থিক অবস্থা ভাল থাকবে। আজ আপনার কানের কোনও সমস্যা হতে পারে।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: বৃহস্পতিবার

মকর রাশি:-

এই সপ্তাহটি মকর রাশির জাতকদের খুব ভাল কাটবে। আপনি মানসিকভাবে খুব ভাল বোধ করবেন। চাকুরিজীবীরা সপ্তাহের শুরুতে খুব ব্যস্ত থাকবেন। ব্যবসায়ীদের খরচ কমানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহটি জীবনসঙ্গীর সঙ্গে খুব ভাল কাটবে। আর্থিক দিক ঠিকঠাক থাকবে। সুস্থ থাকার জন্য, আপনাকে সময়মতো খাওয়ার পাশাপাশি প্রতিদিন হালকা ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১,৫

শুভ দিন: বুধবার

কুম্ভ রাশি:-

 

এই সময়ের মধ্যে আপনার বাড়িতে অর্থ নিয়ে বিবাদ হতে পারে। আর্থিক দিক দিয়ে এই সময়টি ভাল কাটতে পারে। আয়ের নতুন উৎস পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি চাকুরিজীবীদের খুব পরিশ্রম করতে হতে পারে। কাজের চাপে আপনি ক্লান্ত বোধ করবেন। আপনার সমস্ত কাজ সঠিক সময়ে সম্পন্ন হবে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। স্বাস্থ্য খুব ভাল থাকবে না।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১,২

শুভ দিন: রবিবার

মীন রাশি:-

এই সময়ে আপনি ধর্মীয় যাত্রায় যাওয়ার সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। এই সময়ে ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে। চাকুরিজীবীদের এই সপ্তাহটি খুব ভাল কাটবে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। খুচরা ব্যবসায়ীদের ভাল লাভ হতে পারে। যাঁরা অনলাইনে ব্যবসা করেন, তাঁদের ভাল লাভ হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: সোমবার

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 যোগাযোগ: 8777679776

 

বন্ধ করুন