বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope Tarot Card:সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

Weekly Horoscope Tarot Card:সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

সাপ্তাহিক রাশিফল 

Weekly Horoscope Tarot Card:  কেমন কাটবে আপনার এই সপ্তাহ? ব্যবসায় ঝুঁকি নেওয়া কি ঠিক হবে? কি বলছে ট্যারো কার্ড, চলুন জেনে নেওয়া যাক৷

ট্যারো কার্ড অনুসারে সাপ্তাহিক রাশিফল

মেষ রাশি : ধনের হানি, চুরি, বিভিন্ন দিক থেকে লোকসান,আত্মীয় পরিজনের দিক থেকে খারাপ খবরের সম্ভাবনা, দাম্পত্যজীবনে মতভেদ,.. মেষ রাশির জন্য এই সপ্তাহ  খুব একটা ভালো নয়।

বৃষ রাশি: বিদেশ থেকে কারো দেখা করতে আসার সম্ভাবনা,বিদেশে ঘুরতে যাওয়ার সম্ভাবনা বা বিদেশের সঙ্গে সম্পর্ক হওয়ার সম্ভাবনা,কাজের দিক থেকে সমস্যা মেটার সম্ভাবনা( সরকারি কাজ ছাড়া)।

মিথুন রাশি: মিথুন রাশির ক্ষেত্রে কাজের জন্য খুব ভালো একটা সপ্তাহ। থেমে থাকা কাজ এবং অপ্রত্যাশিত ধন পাওয়ার সম্ভাবনা, বন্ধু বান্ধবের সঙ্গে ঘুরতে যাওয়া সম্ভবনা,কাজের ক্ষেত্রে কোন শুভ খবর আসতে পারে।

কর্কট রাশি : স্বাস্থ্যের দিক থেকে অবনতির সম্ভাবনা,মায়ের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা, নদী বা সমুদ্রতে যাবার যোগ আছে কিন্তু সতর্কতার সাথে যেতে হবে কারণ জলের জায়গায় চোট পাওয়ার সম্ভাবনা আছে,টাকা-পয়সা এবং কাজের জন্য এই সপ্তাহ ভালো শুধু জল থেকে সাবধান থাকতে হবে।

সিংহ রাশি : সরকারি কাজকর্মের জন্য ভীষণভাবে ভুগতে হবে, সরকারি কাজের জন্য টেনশনের সম্ভাবনা।যদি সরকারি চাকরি করেন বা সরকারি কন্ট্রাকচুয়াল কোন কাজের সাথে যুক্ত তাদের স্থান পরিবর্তনের সম্ভাবনা,পিতা-মাতার সাথে মতবিরোধ বাড়তে পারে,কাজ এবং টাকার জন্য এই সপ্তাহ সামান্য ফলদায়ক হতে পারে।

কন্যা রাশি : স্ত্রী মানুষের সাথে মতবিরোধ,সেটা অফিসের কলিগ হতে পারে, অফিসের বস হতে পারে, বন্ধু হতে পারে বা নিজের ঘরে স্ত্রী হতে পারে। মাথা গরম বেশি হবে। পার্টনার এর সাথে মতবিরোধ হতে পারে।টাকা-পয়সার সাথে যুক্ত কোন পড়ে থাকা কাজ এই সপ্তাহে মিটে যেতে পারে।

তুলা রাশি : খুব ছোট ছোট জিনিষে টাকা পয়সা খরচা হয়ে যেতে পারে।যেমন কখনো মোবাইল, কখনো টিভি,কখনো ফ্রিজ বা কখনো ইনভার্টার.. সবমিলিয়ে তুলা রাশির ক্ষেত্রে এটা একটা খরচের সপ্তাহ। কোনো নতুন কাজ শুরু করার জন্য এই সপ্তাহ ভালো নয়।সেই কাজে বাধা বিঘ্ন থাকবে এবং হয়রানি থাকবে।এলার্জির প্রবলেম থাকার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি : বৃশ্চিক রাশির জন্য এই সপ্তাহের লক্ষ্মী যোগ আছে।টাকা-পয়সা এবং ভাল কাজ পাওয়ার সম্ভাবনা,সাথে আপনার যে পার্টনার আছে লাইফ পার্টনার বা লাভ পার্টনার তার থেকে ভালো খবর পেতে পারেন। গুরু দর্শন বা তীর্থ দর্শন এর সম্ভাবনা।

ধনু রাশি : ধনু রাশির ক্ষেত্রেও এই সপ্তাহে লক্ষী যোগ আছে।এই লক্ষ্মী যোগ এর ফলে পরিবারের কোন সদস্যের ক্যারিয়ারের ক্ষেত্রে বা শিক্ষার ক্ষেত্রে বা পার্সোনাল কাজ পূরণের সম্ভাবনা।এর সাথে ভূমি সম্বন্ধীয় কোন কাজ ও পূরণ হতে পারে

মকর রাশি : মকর রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহ এ ভীষণভাবে ব্যস্ত থাকবেন।কাজের প্রেসার খুব থাকবে।হাত পায়ের ব্যথার সমস্যায় ভুগতে পারেন। লোহার কোন বস্তুর উপরে টাকা পয়সা খরচা হতে পারে।কাজের ক্ষেত্রে এই সপ্তাহ সামান্য ফলপ্রসূ।

কুম্ভ রাশি : কর্মচারী ও মজুরদের সঙ্গে বাদ বিবাদ এর সম্ভাবনা।আপনার সাথে কাজ করে এমন মানুষের সাথে মতবিরোধ।অফিসে আপনার থেকে যারা নিচু স্থানে কাজ করেন তারা নিজের মতামত প্রকাশ করবে যার ফলে আপনি সমস্যায় পড়বেন এবং চিন্তিত থাকবেন। কাজের ক্ষেত্রে বিঘ্ন ঘটার সম্ভাবনা এবং শুভ কাজে বাঁধা পড়বে।

মীন রাশি : পড়ে থাকা ধন এবং পড়ে থাকা কাজ এই সপ্তাহে সফল হওয়ার সম্ভাবনা।ধন সম্বন্ধীয় বা কাজ সম্বন্ধীয় কোন সুখবর পেতে পারেন। পার্টনারের সঙ্গে তীর্থযাত্রার সম্ভাবনা।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 যোগাযোগ: 8777679776

 

বন্ধ করুন