বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope Tarot Card: সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

Weekly Horoscope Tarot Card: সোমবার থেকে কেমন কাটবে গোটা সপ্তাহ? কী পূর্বাভাস দিচ্ছে ট্যারো কার্ড

সাপ্তাহিক রাশিফল ট্যারট কার্ড রিডিং অনুসারে  

Weekly Horoscope Tarot Card:  কেমন কাটবে আপনার এই সপ্তাহ? ব্যবসায় ঝুঁকি নেওয়া কি ঠিক হবে? কি বলছে ট্যারো কার্ড, চলুন জেনে নেওয়া যাক৷

সাপ্তাহিক রাশিফল ট্যারট কার্ড রিডিং অনুসারে

মেষ: যন্ত্রণার উপসম পেতে পারেন। প্রেম প্রণয়ে বিবাদ মিটে যাবে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি নিলে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে।

বৃষ: সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের অতিথির কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখ বোধ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ভাল উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা।

মিথুন: অর্থনৈতিক স্থিতিশীলতা থাকবে। পড়ে থাকা কাজ শেষ করার সুযোগ ঘটবে। দাম্পত্যজীবনে শান্তি বজায় থাকবে। স্ত্রী ও সন্তানেরা সুস্থ ও হাসিখুশি থাকবে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনার দিকে কোনও অসুবিধা। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনও ভুল কাজের জন্য সংসারে অশান্তি।

কর্কট: পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। অর্থ রোজগারের নতুন নতুন সুযোগ তৈরি হবে। প্রেমে শুভ। পরিবারের সঙ্গে ভ্রমণের যোগ। বাড়িতে অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি। জমি ক্রয়-বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে মানিয়ে না চললে বিপদ।

সিংহ: তীর্থভ্রমণের যোগ আছে, ব্যবসায়িক-ট্যুরও হতে পারে। পরোপকারের কাজে যুক্ত হতে পারেন। বিরোধীরা শান্ত থাকবে। মায়ের সঙ্গে সঙ্ঘাত বন্ধ করা প্রয়োজন। মাঙ্গলিক কাজের জন্য অর্থব্যয় হতে পারে।

কন্যা: ধর্মকর্মে মতি। অন্যদের থেকে শ্রদ্ধা ও সমীহ লাভ হবে। চরিত্রে অন্তর্মুখিনতা দেখা যাবে।প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মনঃকষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। মধ্যভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক।

তুলা: ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। সারা সপ্তাহ খুব খাটুনি হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন।

বৃশ্চিক: এই সপ্তাহে এই রাশির জাতকরা যারা প্রেমের অনুভূতিতে অস্পৃশ্য ছিলেন তারা এই সময়ে বিশেষ কাউকে খুঁজে পেতে পারেন। এই ক্ষেত্রে, একটু বেশি সময় দেওয়া, আপনাকে কেবল ইতিবাচক চিন্তাগুলিকে আপনার মনে প্রবেশ করতে দিতে হবে। বিয়ের ঠিক আগের সুন্দর দিনগুলোর স্মৃতি এই সপ্তাহে আপনার দাম্পত্য জীবনকে সতেজ করতে পারে। আপনার ফ্লার্টিং, পিছিয়ে চলার এবং আপনার সঙ্গীর প্রতি আপনার ভালবাসা প্রকাশ করার স্মৃতি আপনাকে একটি সুন্দরের কাছাকাছি আনতে সাহায্য করবে, আপনার দুজনের মধ্যে উষ্ণতা তৈরি করবে।

ধনু: এই সপ্তাহে যারা প্রেম করছেন তারা তাদের প্রেমিকের সাথে খোলামেলাভাবে যোগাযোগ করতে সক্ষম হবেন কারণ শুক্র আপনার সপ্তম ঘরে ষষ্ঠ এবং একাদশ বাড়ির অধিপতি হিসাবে উপস্থিত রয়েছে। এর কারণে আপনিও বুঝতে পারবেন যে এই জিনিসগুলি আপনার প্রেমে রস দ্রবীভূত করতে কাজ করবে এবং আপনার প্রিয় এই সময়কালে তার মিষ্টি কথায় আপনার হৃদয়কে খুশি করবে এবং এই সময়টি আপনার প্রেমের অগ্রগতির সময় হবে। বিবাহিত জীবনের সুখের নেশা এই সপ্তাহে আপনার হৃদয় ও মনকে ছায়া দেবে। যার কারণে আপনি যখনই সময় পাবেন আপনার সঙ্গীর কোলে নিজেকে খুঁজে পাবেন। এই সময়ে, আপনি উভয়ই একে অপরের সাথে খোলামেলা যোগাযোগ করবেন এবং আপনার জীবনের পরিস্থিতি সম্পর্কে আপনার সঙ্গীকে অবহিত করবেন।

মকর: এই সপ্তাহে আপনার রোমান্টিক মেজাজে হঠাৎ এমন পরিবর্তন আপনাকে খুব দুঃখিত এবং বিচলিত করতে পারে। তাই নিজের আবেগকে নিয়ন্ত্রণ করার সময় আবেগে নিজেকে খুব বেশি হারান না, অন্যথায় এটি আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। বিবাহিত জীবনে প্রতিকূল পরিস্থিতির কারণে এই সপ্তাহে, আপনি মানসিক এবং মানসিক সুখের সন্ধানে আপনার স্ত্রী ছাড়া বিপরীত লিঙ্গের লোকদের প্রতি আকৃষ্ট হতে পারেন। যাইহোক, আপনাকে এটি না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার বিবাহিত জীবন প্রভাবিত হতে পারে।

কুম্ভ: যদি আপনি এবং আপনার প্রেমিকা বিভিন্ন শহরে বাস করেন, তবে এই সপ্তাহে পঞ্চম ঘরে শুক্রের উপস্থিতির সাথে, আপনাকে দুজনকে ফোনে বা অন্যান্য সোশ্যাল মিডিয়াতে স্বাভাবিকের চেয়ে একে অপরের সাথে যোগাযোগ করতে দেখা যাবে। এই সময়ে আপনি একে অপরকে মিস করবেন এবং আপনার সঙ্গী ছাড়া আপনি খুব অসম্পূর্ণ বোধ করতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সফল হবেন। এতে আপনার সঙ্গীকেও খুব খুশি দেখাবে। এছাড়াও, শ্বশুরবাড়িতে আপনার সম্মান বৃদ্ধির সাথে সাথে আপনার বিবাহিত জীবনেও সুখ থাকবে।

মীন: আপনি প্রায়ই আপনার প্রিয়জনকে হারানোর জন্য বিব্রত হন, তবে এই সপ্তাহে আপনাকে এই বিষয়ে উদার না হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এই সময়ে আপনাকে বুঝতে হবে যে কখনও কখনও আপনার প্রেমিককে হারানো কোনও তুচ্ছ বিষয় নয়, আপনার প্রেমের সৌন্দর্য। এই সপ্তাহে, আপনার শ্বশুরবাড়ির দিকের কারণে, রাহু দ্বিতীয় ঘরে থাকার কারণে আপনার স্ত্রীর সাথে আপনার বিবাদ হতে পারে। যাইহোক, সপ্তাহের শেষের দিকে, সেই বিতর্কের অবসান হতে চলেছে বলে মনে হচ্ছে। তাই শান্ত থাকুন, ভালো সময়ের জন্য অপেক্ষা করুন।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

 যোগাযোগ: 8777679776

 

বন্ধ করুন