বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly tarot horoscope: কেমন কাটবে আপনার এই সপ্তাহ? ট্যারো কার্ডের গণনা কী বলছে?

Weekly tarot horoscope: কেমন কাটবে আপনার এই সপ্তাহ? ট্যারো কার্ডের গণনা কী বলছে?

এই সপ্তাহে ট্যারো অনুযায়ী আপনার রাশির ভাগ্যফল।

এই সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। কিন্তু আপনি এই মাঠের চাপকে আপনার মনকে আধিপত্য করতে দেবেন না। বৃহস্পতি দ্বাদশ ভাবে অবস্থিত হওয়ায় এই রাশির আর্থিক দিকটি অনেক উত্থান-পতনের পরে অবশেষে স্বাভাবিক দেখাবে।

মেষ :- The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী এই সপ্তাহে আপনাকে কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছু সময় বের করার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ শনি আপনার দশম ভাবে অবস্থিত। এই সময়টি আপনার স্বাস্থ্যের জন্য ভাল বলে মনে হচ্ছে। এর পাশাপাশি, এই সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার উপর কাজের চাপ বাড়তে পারে। কিন্তু আপনি এই মাঠের চাপকে আপনার মনকে আধিপত্য করতে দেবেন না। বৃহস্পতি দ্বাদশ ভাবে অবস্থিত হওয়ায় এই রাশির আর্থিক দিকটি অনেক উত্থান-পতনের পরে অবশেষে স্বাভাবিক দেখাবে। এমন পরিস্থিতিতে, সম্ভবত সপ্তাহের প্রথম দিনগুলি আপনাকে ভাল ফলাফল নাও দিতে পারে, তবে ধীরে ধীরে আপনি বিভিন্ন পরিচিতি থেকে অর্থ আসতে দেখবেন। তাই ভাগ্যের সঠিক সদ্ব্যবহার করে, এই সপ্তাহে আপনার অর্থ সঞ্চয়ের দিকে আপনার প্রচেষ্টা রাখুন।

বৃষ :-The Star, Fifth of Pentacles, এবং Seventh of Wands অনুযায়ী এই সপ্তাহটি আপনাকে বুঝতে সাহায্য করবে যে, আপনার পরিবারের উন্নতির জন্য আপনাকে অবিরাম কাজ করতে হবে। এর জন্য, আপনি যা কিছু করেন তার পিছনে ভালবাসা এবং দূরদৃষ্টির অনুভূতি থাকা উচিত। এই সপ্তাহে বাঁধা যে, কর্মক্ষেত্রে কোনো কাজ করতে গিয়ে কোনো ভুল বা বাদ পড়লে তা মেনে নেওয়া আপনার আভিজাত্যের পরিচয় দেবে। কারণ এই সময়ে অফিসে নিজের ভুল স্বীকার করা আপনার পক্ষে যেতে পারে। কিন্তু এটি ঠিক করার জন্য আপনাকে দ্রুত বিশ্লেষণেরও প্রয়োজন হবে। এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কারণে আপনার মন অধ্যয়ন এবং অধ্যয়নে নিযুক্ত থাকবে।

মিথুন :-The wand, Fifth of Wand, এবং The Emperor অনুযায়ী এই সপ্তাহে, আপনাকে সুস্বাস্থ্যের প্রতি আগের চেয়ে আরও বেশি যত্নবান হতে হবে কারণ শনি অষ্টম ভাবে রয়েছে। এ জন্য বাইরের ভাজা না খেয়ে শুধু ঘরে তৈরি পরিষ্কার খাবার ব্যবহার করুন। এছাড়াও, সকাল এবং সন্ধ্যায় বাড়ি থেকে দূরে হাঁটুন এবং তাজা বাতাস উপভোগ করুন। কারণ শুধুমাত্র এটি করলেই আপনি নিজেকে সুস্থ রাখতে সফল হবেন। এই সপ্তাহের যোগ তৈরি হচ্ছে, সব ধরনের দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়িয়ে চলুন। আপনার মন যদি কোনো বিষয়ে অস্থির থাকে, তাহলে আপনি আপনার কিছু অর্থ নিজের জন্য ব্যয় করতে পারেন, আপনার বন্ধুদের সাথে বাইরে যেতে পারেন এবং কিছু আনন্দের মুহূর্ত কাটাতে পারেন।

কর্কট:- Wheel of Fortune, The Pentacles, The Empress অনুযায়ী এই সপ্তাহ জুড়ে, আপনি কর্মক্ষেত্রে আরও দায়িত্বশীল, মনোযোগী, সংগঠিত পদ্ধতিতে সবকিছু করবেন। যার সাহায্যে আপনি কর্মক্ষেত্রে আপনার ভালো পারফরম্যান্স দিতেও সফল হবেন। এছাড়াও এই সময়ে কিছু লোক বিদেশী কোম্পানিতে যোগদানের সুযোগ পেতে পারে। এই সপ্তাহে আপনার গুরুদের জ্ঞানের সুযোগ নিয়ে তাদের সাহায্য ও সহযোগিতা চাইতে দ্বিধা করবেন না। কারণ এই সময় শুধুমাত্র তাদের জ্ঞান এবং অভিজ্ঞতা আপনাকে বিষয়গুলি বুঝতে সাহায্য করবে, যাতে আপনি ভবিষ্যতের প্রতিটি পরীক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন।

সিংহ:-The Chariot, The Wand এবং Second of Cups অনুযায়ী এই সপ্তাহে আপনাকে আপনার ব্যস্ত জীবন থেকে কিছুটা সময় বের করতে হবে এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে কিছু আনন্দের মুহূর্ত কাটাতে হবে। কারণ এটি আপনার স্বাস্থ্য জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে বলে মনে হবে। এই সপ্তাহে আপনার করা বিনিয়োগ গুলি আপনার সমৃদ্ধি এবং আর্থিক নিরাপত্তা বাড়াতে পারে। এমন পরিস্থিতিতে, তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নিয়ে আপনার অর্থ সঠিক জায়গায় বিনিয়োগ করুন এবং ধৈর্য্য প্রদর্শন করুন। কারণ যখন আপনার হৃদয় ও মন শান্ত হবে, তখনই আপনি নিজের জন্য যেকোনো সঠিক ও ভালো সিদ্ধান্ত নিতে পারবেন।

কন্যা :- The Star, Fifth of Cups, এবং The Fool অনুযায়ী এই সপ্তাহে, পরিবারের সদস্যদের প্রফুল্ল আচরণ আপনাকে বাড়ির পরিবেশকে হালকা এবং আনন্দময় করতে সাহায্য করবে। এর পাশাপাশি সপ্তাহের দ্বিতীয়ার্ধে হঠাৎ করে দূরের কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো খবর পুরো পরিবারকে খুশি করবে। যারা তাদের সৃজনশীল সম্ভাবনা বাড়ানোর জন্য নিজেদেরকে সময় দিতে চেয়েছিলেন তারা এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছুটা অবসর সময় পেতে পারেন। এই সময়ে, আপনি প্রযুক্তি বা ইন্টারনেট ইত্যাদির মতো সোশ্যাল মিডিয়ার সাহায্যে আপনার পরিকল্পনাগুলি উন্নত করতে পারেন। আপনার রাশির যে যুবক-যুবতীরা যে কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন। যা অনুযায়ী তাদের ইচ্ছা পূরণ হতে পারে। তাই আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান এবং কঠিন বিষয়গুলি বুঝতে আপনার শিক্ষক এবং বড়দের সাহায্য নিতে থাকুন।

তুলা:- The Devil, sixth of Pentacles, এবং The Hermit অনুযায়ী এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের উন্নতির জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করতে হবে একটি ভাল জীবনযাপন করতে। কারণ এর ফলে আপনি যেমন নিজেকে সুস্থ রাখতে পারবেন তেমনি আপনার সমস্ত মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। আশঙ্কা করা হচ্ছে এই সপ্তাহে কোনও বন্ধু, পরিবারের সদস্য বা আত্মীয় আপনার কাছে ঋণের জন্য বড় অঙ্কের দাবি করতে পারে। কিন্তু যোগ তৈরী হচ্ছে যে, আপনি যদি এই টাকা তাদের দিয়ে দেন, তাহলে না চাইলেও আপনাকে আর্থিক সীমাবদ্ধতার মুখে পড়তে হবে। তাই এই সপ্তাহে কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন। আপনাকে বুঝতে হবে যে কাজ স্থগিত করা কখনই কারও উপকার করে না। সংসারের কম গুরুত্বপূর্ণ কাজ হলেও। কারণ আগের থেকে অনেক পারিবারিক কাজ এই সপ্তাহে জড়ো হবে, যা আপনাকে পরে অনেক বিরক্ত করতে পারে।

বৃশ্চিক:- The Fool, Fifth of Wand, এবং The Star অনুযায়ী এই সপ্তাহটি কর্মজীবনে অত্যন্ত শুভ প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনি কাঙ্খিত সব ফল পাবেন। এছাড়াও, এই সময়গুলি আপনার ক্যারিয়ার এবং পেশাগত জীবনে আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের জন্য অপরিমেয় দিকনির্দেশনামূলক শক্তি এবং ক্ষমতা প্রদানে সফল হবে। এই সপ্তাহ জুড়ে আপনার রাশিতে অনেক শুভ গ্রহের উপস্থিতি এবং প্রভাব, আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। এমন পরিস্থিতিতে কঠোর পরিশ্রম করুন এবং প্রয়োজনে আপনার শিক্ষকদেরও সাহায্য নিন।

ধনু:-The World, Fifth of Wand, এবং The Hermit অনুযায়ী এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তবে জীবনের বিভিন্ন ক্ষেত্রে উত্থান-পতন চলছে আপনাকে অস্থির বোধ করতে পারে। তাই আপনি যদি মানসিক প্রশান্তি পেতে চান তবে আপনার কাছের বন্ধুদের সাথে কিছুটা সময় কাটাতে হবে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে অন্যের সামনে আপনার সামর্থ্যের চেয়ে বেশি ব্যয় করা বুদ্ধিমানের কাজ নয় বরং একটি বোকামি। এটি বুঝুন এবং এটি করা এড়িয়ে চলুন, তবেই আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনার মা পুরানো এবং গুরুতর স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার কারণে তাদের সাথে আপনার আরও বেশি সময় কাটানোর ইচ্ছা থাকতে পারে।

মকর :- Three of Sword, Tenth of Pentacles এবং The Emperor অনুযায়ী এই সপ্তাহটি আপনার কর্মজীবনে ক্ষতি করতে পারে। কারণ এটা সম্ভব যে সময়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেওয়া হচ্ছে, আপনি তাড়াহুড়ো করতে পারেন। এটির সাথে, আপনি কেবল আধা-সেঁকা জিনিসগুলি শুনে এগিয়ে কাজ করবেন এবং নিজেকে কোনও বড় সমস্যায় ফেলবেন। সেরা মানসিক ওষুধ যা আপনার যুক্তির ক্ষমতাকে আশ্চর্যজনকভাবে বাড়িয়ে দিতে পারে।

কুম্ভ:- Queen of Wands , The Sword এবং Second of Pentacles অনুযায়ী এই সপ্তাহে আপনার স্বাস্থ্য জীবন খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে। এই সময়, আপনি এমন লোকেদের সাথে খুব বেশি মিশতে পছন্দ করবেন না যারা আপনাকে অপ্রয়োজনীয় উদ্বেগ দেয়। যার ফলে আপনার মানসিক স্বাস্থ্যও অনেক ভালো থাকবে। কোনো ধরনের কমিটি বা কোনো অবৈধ বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন, এমনকি যদি আপনি এটি থেকে ভাল আয় দেখতে পান। কারণ এটা সম্ভব যে শুরুতে আপনি আপনার টাকাকে নিরাপদ মনে করতে পারেন, কিন্তু পরে আপনি এটি থেকে একটি বড় ক্ষতি করতে পারেন।

মীন:- The Tower, Nineth of Wand, এবং The Chariot অনুযায়ী এই সপ্তাহটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। কারণ এই ভ্রমণগুলো আপনাকে নতুন সুযোগ দেবে। এছাড়াও, যারা আমদানি-রপ্তানি ক্ষেত্রের সাথে যুক্ত তাদের জন্যও যে কোনও ভ্রমণ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে অপ্রয়োজনীয় ভ্রমণ করতে হবে। যার কারণে তারা পড়াশুনার জন্য সঠিক সময় পাচ্ছে না। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে যতটা সম্ভব অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা হতে পারে।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

বন্ধ করুন