বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- আপনার প্রতিনিয়ত চেষ্টা কাজে আসবে, সাফল্য পাবেন। চলতি সপ্তাহে নিজের আর্থিক দিক নিয়ে কারও সঙ্গে আলোচনা না করাই ভালো। পড়াশোনার সঙ্গে যাঁরা যুক্ত তাঁরা কারও থেকে সাহায্য চাইতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে। কাজের চাপে পরিবারতে সময় দেওয়া মুশকিল হবে। 

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- আপনার কাজের প্রতি উৎসাহ অফিসের উর্দ্ধতন কতৃপক্ষের নজরে আসবে এবং প্রশংসিত হবে। বড়দের কথা শুনে চললে বিপদে পড়ার সম্ভাবনা কম। শরীর নিয়ে সামান্য সমস্যা হতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। আপনি বহুদিন ধরে যা কেনার পরিকল্পনা করছেন, তা এই সপ্তাহে পূরণ হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- কাজের পাশাপাশি পরিবারকেও সময় দিন। আপনার কাছ থেকে পাওয়া ভালো ব্যবহারের প্রতিদান পাবেন কাছের মানুষের থেকে। অন্ধ বিশ্বাস না করাই ভালো। লটারিতে টাকা জেতার সম্ভাবনা। শরীর ভালো থাকবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- কাছের মানুষের থেকে প্রশংসা পাবেন। পারিবারের সকলের সঙ্গে দেখা হওয়ার যোগ রয়েছে। আধ্যাত্মিক যোগাযোগ হতে পারে। ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। মন ভালো থাকবে। সমাজে নিজের নাম করতে পারবেন। 

বন্ধ করুন