বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- আইনি মামলার কারণে চিন্তিত থাকলে আপাতত স্বস্তি পাবেন। কাজের কারণে যাত্রার ফলে নতুন স্থান ও সংস্কৃতি কাছ থেকে দেখার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে নিরপেক্ষ থাকার চেষ্টা করুন। আইটি ও সফটওয়ার কাজ করে থাকলে পুরস্কার পেতে পারেন। প্রেম জীবনে ওঠানামা থাকবে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- ব্যয় বাড়বে। কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসী থাকুন। অসুস্থ থাকলে ঘরোয়া উপায় কাজ দিতে পারে। প্রেম সম্পর্ককে পরবর্তী পর্যায় নিয়ে যাওয়ার ইচ্ছা জাগবে। কোথাও ছুটি কাটাতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। গাড়ি কেনার জন্য ঋণের আবেদন জানিয়ে থাকলে তা মঞ্জুর হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- সাবধানতা অবলম্বন করে কাউকে বিশ্বাস করবেন। কর্মক্ষেত্রে কোনও ভুল বোঝাবুঝি থাকলে তা দূর করুন। অতীতের লগ্নির ফলে লাভ হবে। ভালোবাসার মানুষের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নেবেন। সাবধানে গাড়ি চালান। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির জন্য চাপে থাকবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- এমন কিছু করার চেষ্টা করুন, যা আগে কখনও করেননি। ছুটি কাটানোর সুযোগ পাবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। সম্পত্তির দলিলে সাক্ষর করার আগে ভালো ভাবে পড়ে দেখে নেবেন।

বন্ধ করুন