বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- আপনার মনে যা আছে, তা পূরণ হবে। ধৈর্যশীল থাকতে হবে সিংহ রাশির জাতকদের। নিজের লক্ষ্যে অবিচল থাকতে হবেে। স্বাস্থ্যগত দিক থেকে সেরা সময় কাটবে। ছোটোখাটো অসুখ আপনাকে সমস্যায় ফেলবে না। জমি বা সম্পত্তি কেনার কোনও পরিকল্পনা থাকলে তাতে সাফল্য নাও মিলতে পারে। যদি কিছু লক্ষ্যমাত্রা ঠিক করে নিন, তা পূরণ করেই ছাড়বেন। প্রেমের জন্য কিছুটা অপেক্ষা করতে হতে পারে। তবে যখন জীবনে প্রেম আসবে, তখন খুব ভালো সময় কাটবে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- প্রতিযোগিতামূলক বিশ্বে স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। পারিবারিক বিবাদের জেরে সমস্যায় পড়বেন। উত্তেজিত বা রেগে থাকার সময় কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। নাহলে পরে সমস্যায় পড়তে পারেন। ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন কন্যা রাশির জাতকরা। রোজকার যে লোকেদের সঙ্গে যাতায়াত করেন, তাঁদের ব্যক্তিগত কোনও তথ্য জানাবেন না। আপনার সম্পর্কের ক্ষেত্রে সততা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- আচমকা আপনার ভাগ্যোদয় হতে পারে। সামাজিক জীবনের বৃত্ত ছোটো হওয়ায় প্রেম জীবনে সমস্যার মুখে পড়তে পারেন। বাইরে বেরোতে পারেন। আনন্দে জীবনযাপন করুন। শিল্পী এবং ফোটাগ্রাফারদের এই সপ্তাহ অত্যন্ত ভালো কাটবে। নিজের মনের মতো কাজ পাবেন। বিবাহিত জাতকদের সময় ভালো কাটবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- নিজের সামাজিক-আর্থিক পরিস্থিতি আরও ভালো করার জন্য এই সপ্তাহটা অত্যন্ত ভালো। পিছনের আসনে থাকলে প্রশংসা মিলবে না। আপনাকে সামনে এগিয়ে এসে কাজ করতে হবে। সাংবাদিক ও উপস্থাপকরা সাফল্য পাবেন। যদি শেয়ার বাজারে বিনিয়োগ করে থাকেন, তাহলে এক সপ্তাহ রাখতে পারেন। কর্মসূত্রে আপনাকে বিদেশে যেতে হতে পারে। আপনার প্রেমিক বা প্রেমিকা যদি দূরে থাকেন, তাহলে এই সপ্তাহেই তাঁর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে।

বন্ধ করুন