বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- আপনার ব্যক্তিত্বের বিপরীতে গিয়ে আবেগ ও অনুভূতি আপনার হৃদয় ও মনকে নিয়ন্ত্রণ করবে। জীবনের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে বিবাদ মেটানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার ধৈর্যের পরীক্ষা হবে। নিজেকে সময় দিন।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- আর্থিক বিষয় আপনার দৃষ্টি আকর্ষণ করবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন। কর্মক্ষেত্রে নতুন চিন্তাধারা আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে অনুপ্রাণিত করবে। কোনও নতুন এন্টারপ্রাইসে অর্থ লগ্নি উচিত কিনা, সে বিষয়ে চিন্তাভাবনা করবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- মেন্টরের খোঁজে থাকলে, চলতি সপ্তাহে তা শেষ হবে। প্রয়োজনীয় সাহায্য পাবেন তাঁর কাছ থেকে। কর্মক্ষেত্রে নিজের ওপর বিশ্বাস রাখুন ও কোম্পানির নিয়মাবলী মেনে চলুন। অতীতের স্বপ্নের পরিবর্তে নতুন স্বপ্ন আপনার চোখে ভাসবে। শান্ত থাকুন ও ধৈর্য ধরুন। ট্রান্সপোর্টের ব্যবসায় থাকলে আনন্দের সুযোগ পাবেন। নিজের পরিবারের ওপর বিশেষ নজর দেবেন। বন্ধু বা আত্মীয়ের সাহায্য নিতে পারেন। 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- ভাগ্যের জোরে অধিক ও অপ্রত্যাশিত লাভের সুযোগ পাবেন। স্বাস্থ্য, সম্পদ ও পারিবারিক আনন্দে বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে আধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। সাফল্যের সম্ভাবনা প্রবল। মানসিক ও শারীরিক স্তরে স্থায়িত্ব ও নিরাপত্তা অনুভব করবেন। চলতি সপ্তাহে আপনার জ্ঞান ও অভিজ্ঞতা যথাযথ ব্যবহার করবেন। অন্যকে সাহায্য ও অনুপ্রাণিত করবেন।

বন্ধ করুন