বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- আপনজনদের সঙ্গে বিরোধ হতে পারে। সরকারি কাজে সাফল্য লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতি হবে এবং কেরিয়ারে সাফল্য লাভ করবেন। আইনি মামলার শুনানি আপনার পক্ষে আসতে পারে। পারিবারিক সুখ-শান্তি বৃদ্ধি হতে পারে। মা-বাবার যত্ন নিন।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- আটকে থাকা কাজে গতি আসবে। চাকরির খোঁজে থাকলে তা পেতে পারেন। একাধিক কাজে রুচি থাকতে পারে। উচ্চআধিকারিক ও বরিষ্ঠ ব্যক্তিদের সহযোগিতায় আর্থিক লাভ পেতে পারেন। চাকরি ও ব্যবসায় অনাবশ্যক বাধার কারণে মন অশান্ত থাকবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- জমি ও বাড়িতে লগ্নির আগে পূর্ণ তথ্য অর্জন করুন। আর্থিক প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। যত লগ্নি করবেন তত লাভ হবে। ব্যবসায়িক যাত্রার ফলে লাভ হতে পারে। পরিশ্রমের ফলে ভালো ফলাফল লাভ করবেন। আয়ের উৎস বিস্তার হবে। সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আগুন ও বিদ্যুত থেকে সাবধানে থাকুন। 

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- শিক্ষা ও শিল্পকলার প্রতি সচেষ্ট থাকলে সাফল্য লাভ করবেন। অন্য চাকরির অপেক্ষায় থাকলে আপাতত অপেক্ষা করতে হবে। কারও সাহায্যে ধন লাভ করতে পারেন। ব্যবসায়িক যাত্রা স্থগিত রাখুন।

বন্ধ করুন