বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- কোনও বিষয় আপনার নজর কাড়বে, শীঘ্র তার সমাধান করুন। কোনও শারীরিক সমস্যা থেকে ঘরোয়া উপায় মুক্তি পেতে পারেন। অতীতের লগ্নির ফলে লাভ হবে। নতুন কিছু শুরু করতে চাইলে আপনার ভাবমূর্তি সেই কাজকে ত্বরান্বিত করবে। ইচ্ছা-অনিচ্ছা সত্ত্বেও সঙ্গীর দাবি পূরণ করতে হবে।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- কারও কথায় ভুলে যাবেন না। ঋণ শোধ করার ব্যবস্থা গ্রহণ করতে পারেন। নববিবাহিত দম্পতিদের মধ্যে সম্পর্ক মজবুত হবে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন, ফলে পরিবারে আনন্দের পরিবেশ তৈ হবে। নতুন বাড়ি কিনতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- পড়াশোনায় অধিক মনোনিবেশ করতে হবে। চাকরির খোঁজে থাকলে, নিজের কেরিয়ার সম্পর্কে এখনই স্পষ্ট ধারণা করে নিন। অপ্রয়োজনীয় জিনিস ক্রয় করতে পারেন। পরিবারে সুখ-শান্তি থাকবে। কোনও ব্যক্তির আবেদনে তাঁর সঙ্গে আপনাকেও যাত্রা করতে হতে পারে। ফ্যাশন ও হসপিট্যালিটি জগতের সঙ্গে জড়িতরা নতুন সুযোগের সন্ধান পাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- কর্মক্ষেত্রে আপনার যোগ্যতার পরীক্ষা হতে পারে। কাজের চাপ থাকতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় হলে যাত্রা এড়িয়ে যান। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য বিশেষজ্ঞের সহযোগিতা লাভ করতে পারেন।ে।

বন্ধ করুন