বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট): নিজের কেরিয়ারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনও কাজ সম্পূর্ণ করতে বাড়তি পরিশ্রম করবেন। শেয়ার বাজারে বিনিয়োগ করলে আয় বাড়বে। পরিবারে কোনও অনুষ্ঠান হবে। বকেয়া টাকা পেতে কিছুটা বিলম্ব হওয়ার সম্ভাবনা আছে। তার ফলে আর্থিক পরিকল্পনা ধাক্কা খেতে পারে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল মিলবে। ভালোবাসা-প্রেম সংক্রান্ত বিষয়ে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আপনাকে ব্যায়াম করতে কেউ অনুপ্রেরণা জোগাবেন।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর): সাম্প্রতিক কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। সতর্কতার সঙ্গে বাজার নিরীক্ষণের পর শেয়ার বাজারে লাভের মুখ দেখতে পারেন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। খুব ব্যস্ত থাকা সত্ত্বেও সঙ্গীর জন্য সময় বের করতে পারবেন। তাতে সম্পর্ক আরও গাঢ় হবে। পৈতৃক সম্পত্তি সংস্কারের জন্য ভালো সময়। শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন। যে প্রার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের শুভ ফল মিলবে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): কর্মক্ষেত্রে উৎসাহের সঙ্গে কোনও নয়া দায়িত্ব গ্রহণ করলে দীর্ঘকালীন সময় লাভবান হবেন। আকর্ষণীয় কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। পরিবারের সহযোগিতা পাবেন। যাঁরা ওজন কমাতে চাইছেন, তাঁদের বিশেষজ্ঞের পরামর্শের প্রয়োজন হবে। ভালো প্রস্তুতি নেওয়া থাকলে কঠিন পরীক্ষায় উতরে যাবেন। নিজের জন্য হাতে কম সময় থাকবে। অর্থ সংক্রান্ত বিষয়ে অযাচিত ঝুঁকির জন্য ক্ষতি হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): ব্যক্তিগত জীবন বা কর্মক্ষেত্রে বড় পদক্ষেপের সুযোগ পাবেন। তাতে আপনার উন্নতি হবে। জীবনের প্রতি যে আপনার হাসিখুশি মনোভাব আছে, তা ফলদায়ক হতে পারে। পৈতৃক সম্পত্তিতে অংশীদারিত্ব নিয়ে খুশি করতে পারেন। নিজের জীবনসঙ্গীকে সন্দেহের প্রবণতা থাকতে পারে। তার ফলে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে অবনতি হতে পারে। দায়িত্ব সহকারে পরিবারের কোনও কাজ করবেন। কার্যক্ষমতা এবং ফিটনেসের ক্ষেত্রে দারুণ উন্নতি চোখে পড়বে।

বন্ধ করুন