বাংলা নিউজ > ভাগ্যলিপি > সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ট্যারো অনুযায়ী সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

সাপ্তাহিক ট্যারো রাশিফল: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানাচ্ছে ট্যারো।

সিংহ (২৩ জুলাই – ২৩ অগস্ট)- কঠিন সময় থেকে অবসর নিয়ে বিশ্রাম করুন। কর্মক্ষেত্র প্রত্যাশাময়। কাজের পরিবেশ ভালো থাকবে। তবে কোনও কারণে যদি আনন্দের ঘাটতি থাকে, তাহলে সুযোগ আপনার দরজার কড়া নাড়তে চলেছে। প্রেম জীবনে সময় কঠিন। আপনি বা আপনার ভালোবাসার মানুষটি কঠিন সময়ের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছেন। তাঁর দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর)- স্বাস্থ্য ভালো থাকবে। একাকীত্বে দিন কাটানোর চেষ্টা করবেন। তবে এমন করা উচিত নয়। কর্মজীবনে পরিস্থিতি ভালো। কর্মক্ষেত্রে কঠিন সমস্যার সম্মুখীন হলে কাজের প্রতি নরম মনোভব পোষণ করুন। জীবন ও সম্পর্কের কাছ থেকে আপনার প্রত্যাশিত চাহিদা অনুযায়ী পদক্ষেপ করুন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)- এ সপ্তাহে অসুস্থ থাকতে পারে। ধ্যান করুন। বুদ্ধিমত্তার প্রয়োগ করে কাজ করুন ও ইতিবাচক থাকুন। কাজ সংক্রান্ত কোনও বিষয় চিন্তিত ও উদ্বিগ্ন থাকবেন। ব্যক্তিগত জীবনে অন্যের সঙ্গে সম্পর্কে স্থায়িত্ব বজায় রাখার চেষ্টা করুন। কোনও সম্পর্কে সমস্যা থাকতে পারে, তবে নিজেকে এবং নিজের সঙ্গীকে কিছুটা সময় দিলে মতভেদের সমাধান হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)- আপনার উৎসাহ চরমে থাকবে। তবে বিশ্রামের সুযোগ হাত ছাড়া করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে অন্যের সঙ্গে বিবাদ হতে পারে। এর জন্য অবশ্য আপনার ব্যবহারই দায়ী। ব্যক্তিগত জীবনের সম্পর্কের ক্ষেত্রে একে অপরের জন্য সময় বার করতে অসুবিধা হবে। কাজের চাপের কারণে একে অপরকে সময় দিয়ে উঠতে পারছেন না।

বন্ধ করুন