বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০২২-এর শুরুতেই ত্রিগ্রহী যোগ, সমস্যা বাড়বে ৫ রাশির জীবনে
মকর রাশিতে শনি, বুধ ও সূর্যের যুতি ত্রিগ্রহী যোগের সৃষ্টি করবে।

২০২২-এর শুরুতেই ত্রিগ্রহী যোগ, সমস্যা বাড়বে ৫ রাশির জীবনে

  • নি বর্তমানে মকর রাশিতেই বিরাজ করছে। ৫ জানুয়ারি বুধ প্রবেশ করবে মকর রাশিতে। তার পর ১৪ জানুয়ারি ধনু রাশির বিচরণ শেষ করে মকর রাশিতে গোচর করবে গ্রহের রাজা সূর্য।

উজ্জ্বল ভবিষ্যতের কামনা করে ২০২২-কে স্বাগত জানাতে সকলেই প্রস্তুত। কিন্তু ৫টি রাশির জাতকদের জন্য সামান্য সমস্যা সৃষ্টি করতে পারে নববর্ষ। বছরের শুরুতেই শনির মকর রাশিতে ত্রিগ্রহী যোগ সৃষ্টি হতে চলেছে। যার ফলে সমস্যায় পড়তে পারেন ৫টি রাশির জাতকরা। 

শনি বর্তমানে মকর রাশিতেই বিরাজ করছে। ৫ জানুয়ারি বুধ প্রবেশ করবে মকর রাশিতে। তার পর ১৪ জানুয়ারি ধনু রাশির বিচরণ শেষ করে মকর রাশিতে গোচর করবে গ্রহের রাজা সূর্য। মকর রাশিতে শনি, বুধ ও সূর্যের যুতি ত্রিগ্রহী যোগের সৃষ্টি করবে। এই যোগকে ৫টি রাশির জন্য শুভ মনে করছেন না জ্যোতিষীরা।

কর্কট- এ সময় কর্কট রাশির জাতকদের চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। বিরোধীদের সংখ্যা বাড়বে। তাঁরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবেন। কেরিয়ারে এর প্রভাব পড়হে। বরিষ্ঠ আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন না। এরফলে মানসিক অবসাদের শিকার হতে পারেন।

কন্যা- স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন। পেটের সমস্যা চিন্তায় ফেলতে পারে। তাই খাওয়া-দাওয়ার যত্ন নিন। অত্যন্ত সাবধান। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন।

তুলা- এই রাশির জাতকদের স্বাস্থ্য খুব একটা ভালো থাকবে না। মানসিক অবসাদ বাড়বে। হাসপাতালেও যেতে হতে পারে। গলা, বুক ও কোমরে ব্যথার সমস্যা হতে পারে।

ধনু- জানুয়ারি মাস ধনু রাশির জাতকদের জন্য কঠিন। দাম্পত্য জীবনে ওঠা-নামা দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে, এর ফলে মেজাজ বিগড়ে যাবে। স্বাস্থ্যের প্রতি সাবধানতা অবলম্বন করুন।

মকর- কোনও কিছু লাভের জন্য অধিক পরিশ্রম করতে হবে মকর রাশির জাতকদের। ব্যয় বাড়বে। এ সময় আর্থিক অনটনের মুখোমুখি হতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন