বাংলা নিউজ > ভাগ্যলিপি > বার্ষিক রাশিফল ২০২১: জানুন সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ- ব্যবসা ক্ষেত্রে রাহুর প্রভাব থাকায় এই রাশির জাতকদের জন্য ২০২১ সালে কাজের ক্ষেত্রে ভ্রম সৃষ্টি হবে। আর্থিক দিক দিয়ে সিংহ রাশির জাতকদের জন্য এই বছর অত্যন্ত শুভ। আটকে থাকা কাজ দ্রুততার সঙ্গে পুরো হবে। জমিতে লগ্নির কথা ভেবে থাকলে ভালো লাভ হবে। কাজের চাপ বাড়বে। মে থেকে অক্টোবরের মধ্যে কোনও বড়সড় লগ্নির পথে হাঁটবেন না। এমনকি শেয়ার বাজারেও লগ্নির কথা ভাববেন না, ক্ষতি হতে পারে। বছরের শেষের মাসে আর্থিক পরিস্থিতি আরও উন্নত হবে।

  • কেরিয়ারের দিক দিয়ে কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। নতুন সুযোগ লাভের ফলে আত্মবিশ্বাস ও উৎসাহ চরমে থাকবে। এ বছর নতুন প্রোজেক্ট ও নতুন ব্যক্তিদের সঙ্গে কাজের সুযোগ পাবেন। চাকরিজীবীরা এ বছর ভালো বেতন ও পদোন্নতি লাভ করতে পারেন। এমনকি আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন। অক্টোবরের পর চাকরিতে স্থান পরিবর্তন করতে পারেন। ইচ্ছামতো চাকরি পাবেন।
  • পারিবারিক জীবন চ্যালেঞ্জের মুখোমুখি হবে। এর ফলে মানসিক অবসাদ থাকবে। বছরের শেষে বাড়িতে অনুষ্ঠান আয়োজিত হতে পারে। পরিবারে নতুন অতিথি আগমনের ফলে আনন্দের পরিবেশ থাকবে। প্রেম ও বিবাহের জন্য বছর ঠিক-ঠাক। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কে দূরত্ব ও নৈকট্য দেখা দেবে।
  • বছরের শুরুতে কারও সঙ্গে দেখা হতে পারে ও তাঁর প্রতি মনে ভালোবাসা জাগবে। মে-র আগে সেই ব্যক্তিকে নিজের মনের কথা জানালেই সুফল পাবেন। দাম্পত্য জীবনে তৃতীয় কোনও ব্যক্তির আগমনের ফলে মতভেদ সৃষ্টি হবে। স্বাস্থ্যের বিশেষ যত্ন জরুরি।

কন্যা- কন্যা রাশির জাতকদের তৃতীয় স্থানে কেতু ও নবম স্থানে রাহুর গোচর থাকবে। পূর্বের তুলনায় এ বছর আর্থিক পরিস্থিতি উন্নত হবে। বছরের মধ্যভাগে জমি ও বাড়ি কেনা লাভজনক। ব্যবসায় লাভ হবে ও বহু বছর ধরে আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আর্থিক পরিস্থিতি আরও মজবুত হবে। অক্টোবর থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। 

  • কর্মস্থলে নতুন ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার ফলে আপনার প্রশংসা হবে। বড় কোনও প্রকল্প হাতে আসায় কাজে বৃদ্ধি হবে। উন্নতির সুযোগ লাভ করবেন। বছরের মধ্যভাগে নতুন কোনও কাজ করবেন না, ক্ষতি হতে পারে। চাকরিজীবীরা নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। নতুন চাকরিতে অধিক সাবধানতা অবলম্বন করতে হবে।
  • এ বছর পারিবারিক জীবন খুব ভালো কাটবে। সদস্যদের মধ্যে তিক্ততা থাকলে, এ বছর কমবে ও ভালোবাসা বাড়বে। বছরের শেষে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হতে পারে। এ বছর কাউকে ভালোবেসে থাকলে রোম্যান্টিক ভাবে নিজের ভালোবাসা ব্যক্ত করুন। এর ফলে শুভ ফল লাভের সম্ভাবনা বাড়বে।
  • দাম্পত্য জীবনে সম্পর্ক মধুর থাকবে। বছরের মধ্যভাগে পারস্পরিক অবসাদ থাকতে পারে, এর ফলে দম্পতিদের মধ্যে ভুল বোঝাবুঝি ও মানসিক অবসাদ থাকবে। বছরের শেষে সম্পর্কে পারস্পরিক সামঞ্জস্য থাকবে। স্বাস্থ্যে মিশ্র প্রভাব থাকবে। বছরের মধ্যভাগে অধিক সাবধানতা অবলম্বন জরুরি।

তুলা- বছরের শুরু এই রাশির জাতকদের জন্য ভালো। আয়ের পাশাপাশি ব্যয়ও বাড়বে। তবে অতীতের তুলনায় আর্থিক পরিস্থিতিতে উন্নতি হবে। জমিতে অর্থ লগ্নির কথা ভেবে থাকলে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে ভুলবেন না। মে মাসের পর নতুন গাড়ি কেনার ইচ্ছা পুরো হবে। কোনও নতুন স্থানে নির্মাণের কারণে বছরের মধ্যভাগে ব্যয় হতে পারে। শেয়ার বাজারে দীর্ঘমেয়াদি লগ্নির চিন্তা ভাবনা থাকলে মে-র আগে বা অক্টোবরের পর, তা করতে পারেন। 

  • শনি ও বৃহস্পতির গোচরের ফলে কাজে মিশ্র ফলাফল লাভ করবেন। সংঘর্ষের পরই সাফল্য লাভ করবেন। কারও কথায় এসে নতুন ব্যবসার ব্যাপারে ভাববেন না, না-হলে প্রতাড়নার শিকার হতে পারেন। অংশীদারের পরামর্শ ছাড়া, একা কোনও কাজ করবেন না। মে-র পর বিদেশ থেকে কোনও প্রকল্প হাতে আসবে, তবে কোনও কারণে সেই প্রকল্পও আপনার হাতছাড়া হবে। এই রাশির জাতকরা চাকরির কারণে দেশ-বিদেশের ভ্রমণ করতে পারেন। চাকরিতে বদলির কথা ভেবে থাকলে, তা-ও এ বছর সম্পূর্ণ হবে। বছরের শুরুতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বছরের মধ্যভাগে নতুন চাকরির খোঁজ করবেন না। কর্মক্ষেত্রে কারও সঙ্গে বিবাদে জড়াবেন না।

বৃশ্চিক- ২০২১-এ আপনার আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। বছরের শুরুতেই এ ব্যাপারে ইঙ্গিত পাবেন। লগ্নির ফলে ভালো লাভ হবে। তবে মে মাসে আর্থিক অবস্থা ফের দুর্বল হবে। এ সময় নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। এ সময় শেয়ার বাজারেও কোনও ধরণের লগ্নি করবেন না। আর্থিক সাহায্য অথবা পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। ব্যবসায় লগ্নির জন্য সময় ভালো। 

  • কোনও বিদেশী প্রকল্প হাতে আসায় অর্থের প্রয়োজনীয়তা দেখা দেবে। টাকার প্রয়োজনীয়তা হলে মে মাসের আগে ঋণ নিতে পারেন। বছরের মধ্যভাগে ঋণ নেবেন না, কারণ গ্রহের বক্রিদশা ঋণের লেন-দেনে বাধা সৃষ্টি করতে পারে। মে মাস থেকে চাকরির প্রতি সাবধানতা অবলম্বন করুন। চাকরি হারাতে পারেন। অক্টোবর পর্যন্ত নতুন চাকরির চেষ্টা করবেন না, প্রতাড়নার শিকার হতে পারেন।
  • এই রাশির জাতকদের পারিবারিক জীবন ঠিক-ঠাক থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে নানান বিষয় আলোচনা হবে। মা-বাবার সহযোগিতা পাবেন, এমনকি আর্থিক সহায়তা প্রদানেরও চেষ্টা করবেন তাঁরা। সদস্যদের মধ্যে সম্পর্কে উন্নতি হবে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান আয়োজিত হবে।
  • দাম্পত্য জীবন ঠিক-ঠাক থাকবে। তবে একে অপরের থেকে অত্যধিক প্রত্যাশা রাখবেন না। বছরের মধ্যভাগে তৃতীয় কোনও ব্যক্তির কারণে অবসাদ হতে পারে, ফলে শান্তি বিঘ্নিত হবে। স্বাস্থ্যের অধিক যত্ন নিন। বছরের শেষে দুর্ঘটনা ঘটতে পারে।

বন্ধ করুন