বাংলা নিউজ > ভাগ্যলিপি > Yearly Horoscope 2022: রাশিফল ২০২২: আয়-ব্যয় দুই বাড়বে, নতুন ব্যবসা শুরু করতে পারেন মীন রাশির জাতকরা

Yearly Horoscope 2022: রাশিফল ২০২২: আয়-ব্যয় দুই বাড়বে, নতুন ব্যবসা শুরু করতে পারেন মীন রাশির জাতকরা

কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন।

মীন রাশির জাতকরা আধ্যাত্মিক বিষয়ে মগ্ন থাকেন। গভীর ও দ্বিমুখী স্বভাবেন হন তাঁরা। তাঁদের বিচারধারা সরল ও ভালো হয়।

মীন রাশির জাতকরা আধ্যাত্মিক বিষয়ে মগ্ন থাকেন। গভীর ও দ্বিমুখী স্বভাবেন হন তাঁরা। তাঁদের বিচারধারা সরল ও ভালো হয়। তাঁরা অন্যের কষ্ট এতই বোঝেন যে, তা নিজেরাই অনুভব করতে শুরু করেন। অন্যের জন্য নিজের খুশি ত্যাগ করতে চান না তাঁরা। ভুল ও সঠিকের মধ্যে সিদ্ধান্ত নিতে গিয়ে মানসিক ভাবে ত্রস্ত থাকেন। ২০২২ কেমন কাটবে মীন জাতকদের জেনে নিন—

কেরিয়ার- ভালো পরিণাম লাভ করবেন। কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন। নতুন ব্যবসা শুরু করতে চাইলে এপ্রিল মাসে তা করুন, কারণ সে সময়ই সাফল্য লাভ করতে পারবেন। জানুয়ারি থেকে মার্চের মধ্যে কোনও প্রকল্পে লগ্নি করবেন না। ব্যবসায় অধিক পরিশ্রম ও চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। সহকর্মীদের সঙ্গ পাবেন। আধিকারিক ও সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন।

পারিবারিক জীবন- পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য দেখা দেবে। পরিবারের সদস্যদের মধ্যে ভালোবাসা বাড়বে। জুলাইয়ের মধ্যভাগে মায়ের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

আর্থিক পরিস্থিতি- ব্যয় ও আয় দুই-ই বাড়বে। কাজ বিস্তারের ফলে অধিক লাভ হতে পারে। বছরের শুরুতে আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। অর্থ আগমন হবে। আয়ের উৎস বৃদ্ধি হবে। তবে ব্যয় নিয়ন্ত্রণে আনলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। বৃহস্পতি দ্বাদশ স্থানে থাকায় ব্যয় বাড়তে পারে। অন্যদিকে শনি একাদশ স্থানে উপস্থিত থাকায় আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এ সময় পুরনো ঋণ শোধ করতে পারবেন।

পরীক্ষা-প্রতিযোগিতা- পড়ুয়াদের জন্য বয়স ভালো। পরিশ্রমের ফলে সফল হবেন এবং পরীক্ষায় ভালো ফলাফল লাভ করবেন। কোনও পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে তাতে ইতিবাচক ফলাফল লাভ করবেন। 

স্বাস্থ্য- বছরের শুরুতে স্বাস্থ্য দুর্বল থাকবে। তাই স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। পেটের সমস্যা দেখা দেবে। তবে বড়সড় সমস্যার সম্ভাবনা খুব কম থাকবে। বদহজম, লিভার, সংক্রামক রোগের মতো স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। 

উপায়- বৃহস্পতিবার দরিদ্র ও অসহায় বাচ্চাদের হলুদ রঙের মিষ্টি খাওয়ান। প্রতিদিন সূর্যকে জের অর্ঘ্য দিন। হলুদ চন্দনের তিলক লাগান। 

বন্ধ করুন