বাংলা নিউজ > ভাগ্যলিপি > Yearly Horoscope 2022: রাশিফল ২০২২: ব্যবসা-কেরিয়ারে সাফল্য পাবেন, পরিবার সুখে থাকবে ধনু জাতকদের

Yearly Horoscope 2022: রাশিফল ২০২২: ব্যবসা-কেরিয়ারে সাফল্য পাবেন, পরিবার সুখে থাকবে ধনু জাতকদের

আর্থিক জীবনে ২০২২-এ একাধিক পরিবর্তন দেখা দিতে পারে।

স্পষ্ট বক্তা, সত্য প্রেমী, মিশুকে, অকুতোভয়, বিশ্বস্ত হন এই রাশির জাতকরা। সত্য ও জ্ঞানের খোঁজ তাঁদের স্বভাবের অন্যতম বৈশিষ্ট্য।

যোদ্ধার মতো জীবনযাপন করেন ধনু রাশির জাতকরা। স্পষ্ট বক্তা, সত্য প্রেমী, মিশুকে, অকুতোভয় এবং বিশ্বস্ত হন এই রাশির জাতকরা। সত্য ও জ্ঞানের খোঁজ তাঁদের স্বভাবের অন্যতম বৈশিষ্ট্য। নিজের কৌশল ও স্বভাবে অন্যের ওপর অধিকার দেখাতে পারেন এই রাশির জাতকরা। ধনু রাশির ২০২২ সাল কেমন কাটবে জেনে নিন—

কেরিয়ার- নতুন বছরে কেরিয়ারে পূর্ণ সাফল্য লাভ করবেন। সহকর্মী ও বরিষ্ঠ আধিকারিকদের সহযোগিতা পাবেন। ব্যবসায় এগিয়ে যাওয়ার উৎসাহ লাভ করবেন সহকর্মীদের কাছ থেকে। এর ফলে উন্নতি হবে এবং অর্থ লাভ করতে পারবেন। এপ্রিলের পর থেকে পরিস্থিতির পরিবর্তন হবে। এ সময় নতুন কাজ শুরু করতে পারেন। অংশীদারীর ব্যবসা করে থাকলে সেপ্টেম্বর মাসের পর ইতিবাচক ফলাফল লাভ করতে পারেন। নভেম্বরের পর কাজের কারণে বিদেশ যাত্রা করতে পারেন।

পারিবারিক জীবন- পরিবারে সুখ, শান্তি ও আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সম্পর্ক মধুর হবে। ২০২২-এ পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। 

আর্থিক পরিস্থিতি- আর্থিক জীবনে ২০২২-এ একাধিক পরিবর্তন দেখা দিতে পারে। বছরের শুরুতে সমস্যা দেখা দেবে। তবে এপ্রিল থেকে অক্টোবর পর্যন্ত সময় শুভ। এই সময়কালে ভাগ্যের সঙ্গ পাবেন। আয় লাগাতার বাড়তে থাকবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে এবং মানসিক অবসাদ থেকে মুক্তি পাবেন। কোনও স্থানে লগ্নি করার আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন। ঝুঁকিপূর্ণ ব্যবসায় অর্থ লগ্নি করবেন না।

পরীক্ষা-প্রতিযোগিতা- শিক্ষা ক্ষেত্রে ধনু রাশির জাতকরা পূর্ণ সাফল্য লাভ করবেন। পরিশ্রমের বিশেষ ফল লাভ করবেন। বছরের শুরুতে রাহু আপনার রাশির ষষ্ঠ স্থানে বিরাজ করায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। উচ্চশিক্ষা লাভ করছেন এমন জাতকদের জন্য এপ্রিল থেকে জুনের মধ্যভাগ এবং সেপ্টেম্বর মাস শুভ থাকবে।

স্বাস্থ্য- নববর্ষে ধনু রাশির জাতকদের স্বাস্থ্য খুব ভালো থাকতে পারে। তবে শনির প্রভাবে মাঝেমধ্যে কষ্ট হলেও, কোনও বড়সড় রোগের সম্ভাবনা নেই। জ্বর, সর্দি, কাশির মতো সমস্যা থাকবে। তবে স্বাস্থ্যের বিষয় গাফিলতি করবেন না। কারণ রাহু আপনার পঞ্চম স্থানে স্থির থাকবে, তার ফলে পেটের সমস্যা দেখা দিতে পারে। 

উপায়- বছরের শুরুতে বিষ্ণুকে হলুদ ফুলের মালা পরান। বৃহস্পতিবার গরুকে সবুজ ঘাস, গুড়, ছোলা খাওয়ান। বাড়ি থেকে দূরের কোনও পার্ক বা মন্দিরে অশ্বত্থ গাছ লাগান এবং বৃহস্পতিবার তার পুজো করুন।

বন্ধ করুন